ঢাকা, বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭

শুরু হচ্ছে বিপিএলের চট্টগ্রাম পর্ব

২০১৯ ডিসেম্বর ১৫ ২২:৪৫:১০
শুরু হচ্ছে বিপিএলের চট্টগ্রাম পর্ব

৮ ডিসেম্বর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের ভেতর দিয়ে পর্দা উঠেছিলো বঙ্গবন্ধু বিপিএলের। ৫ পর্বে বিভক্ত বিপিএলের এবারের আসরের ঢাকা পর্বের খেলা ইতোমধ্যেই শেষ হয়ে গিয়েছে। এখন অপেক্ষা দ্বিতীয় পর্বের। অর্থাৎ চট্টগ্রাম পর্বের খেলার। আগামি মঙ্গলবার (১৭ ডিসেম্বর) শুরু হবে বঙ্গবন্ধু

বিপিএলের ১২ ম্যাচের চট্টগ্রাম পর্বের খেলা। বিজ্ঞাপন চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে খুলনা টাইগার্স এবং রাজশাহী রয়্যালস। আর দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স লড়বে সিলেট থান্ডারের বিপক্ষে। বুধবার (১৮ ডিসেম্বর) দ্বিতীয় পর্বের তৃতীয় ম্যাচে মাঠে নামবে কুমিল্লা ওয়ারিয়র্স এবং রংপুর রেঞ্জার্স।

দিনের অপর ম্যাচে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের প্রতিপক্ষ চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। একদিনের বিরতিতে মাঠে গড়াবে খুলনা টাইগার্স বনাম রংপুর রেঞ্জার্সের মধ্যকার ম্যাচ। পরের ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং কুমিল্লা ওয়ারিওর্স। বিজ্ঞাপন পরদিন (২১ ডিসেম্বর) খুলনা টাইগার্স খেলবে সিলেট থান্ডারের বিপক্ষে এবং চট্টগ্রাম খেলবে রংপুরের বিপক্ষে। ২২ ডিসেম্বর রাখা হয়েছে বিরতি। বিরতির পরদিন (২৩ ডিসেম্বর) যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের প্রতিপক্ষ হিসেবে মাঠে নামবে কুমিল্লা ওয়ারিয়র্স এবং খুলনা টাইগার্সকে খেলতে হবে রাজশাহী রয়্যালসের বিপক্ষে।

চট্টগ্রাম পর্বের শেষ দিনে (২৪ ডিসেম্বর) দিনের প্রথম ম্যাচে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন খেলবে সিলেট থান্ডারের বিপক্ষে এবং কুমিল্লা ওয়ারিয়র্স খেলতে নামবে রাজশাহী রয়্যালসের প্রতিপক্ষ হয়ে। প্রথম পর্ব শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে রাজশাহী রয়্যালস। ২ ম্যাচের দুইটিতেই জয় রয়েছে তাদের। দ্বিতীয় অবস্থানে রয়েছে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন।

৩ ম্যাচে ২ জয় এক হারে তাদের পয়েন্ট ৪। ৩ ম্যাচে ২ জয় এক হারে রান রেটে পিছিয়ে থাকার কারণে টেবিলের ৩ নম্বর দল হিসেবে অবস্থান করছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ১ ম্যাচে ১ জয় নিয়ে ৪র্থ অবস্থানে রয়েছে খুলনা টাইগার্স। দুই মায়চে এক জয় এক হারে ২ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম অবস্থানে রয়েছে কুমিল্লা ওয়ারিয়র্স। আর সিলেট থান্ডার এবং রংপুর রেঞ্জার্স এখনও জয়ের দেখা না পাওয়ায় টেবিলের তলানিতে যথাক্রমে ৬ষ্ঠ এবং ৭ম নম্বরে অবস্থান করছে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর