ঢাকা, বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭

আজ বের হচ্ছে রুনা লায়লার গান

২০১৯ ডিসেম্বর ১৫ ২০:২০:০৪
আজ বের হচ্ছে রুনা লায়লার গান

উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লার সুরে আজ প্রকাশিত হচ্ছে নতুন গান ‘আজ এত দিন পর’। নিজের সুর করা এই গান গেয়েছেন রুনা লায়লা। লেজেন্ডস ফরএভার অ্যালবামের এই গান আজ রোববার রাত আটটায় সিটি ব্যাংক এবং প্রথম

আলোর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে প্রথম অবমুক্ত হবে। গানটা প্রসঙ্গে শনিবার সন্ধ্যায় প্রথম আলোকে রুনা লায়লা বলেন, ‘এই গান সুর করেছিলাম লতাজিকে (লতা মঙ্গেশকর) দিয়ে গাওয়াব বলে। তিনি গানটি শুনেছিলেনও। আমি খালি গলায় গেয়ে গানটি তাঁর কাছে পাঠিয়েছিলাম। তাঁর পছন্দ হয়েছিল। আমাকে আশীর্বাদ করেছিলেন তিনি।

ইচ্ছা থাকা সত্ত্বেও অসুস্থতার কারণে শেষ পর্যন্ত গানটিতে কণ্ঠ দিতে পারেননি তিনি। গানটি যেহেতু লতাজিকে ভেবে সুর করেছিলাম, তাই সেটা বাদ দিয়েই অ্যালবামের কাজ শেষ করার কথা ভাবছিলাম। পরে গানটি আমাকেই গাইতে হলো।’ ‘আজ এত দিন পর’ গানের কথা লিখেছেন কবির বকুল, সংগীতায়োজন করেছেন রাজা কাশ্যেফ।

লেজেন্ডস ফরএভার অ্যালবামে পাঁচটি গানের অন্য শিল্পীরা হলেন আশা ভোসলে, হরিহরণ, আদনান সামী ও রাহাত ফতেহ আলী খান। গত শুক্রবার আশা ভোসলের গাওয়া গানটি অবমুক্ত হয়েছে। গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। রুনা লায়লার এ গানের ভিডিওতে মডেল হয়েছেন দোয়েল ম্যাশ।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর