ঢাকা, রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৬

স্টেডিয়ামের খাবারে কাঁচা মাংস; কর্তৃপক্ষ ফেরত নিলো সব খাবার

২০১৯ ডিসেম্বর ১৫ ১৮:৫৪:০৮
স্টেডিয়ামের খাবারে কাঁচা মাংস; কর্তৃপক্ষ ফেরত নিলো সব খাবার

স্পোর্টস ডেস্ক পার্থে চলছে নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মধ্যকার ৩ ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। টেস্টের চতুর্থ দিনে মাঠে উত্তেজনা না ছড়ালেও ঠিকই উত্তেজনা ছড়িয়ে পড়েছে মাঠের বাইরে।

মাঠে সরবরাহকৃত খাবারের ভেতর এক টুকরো কাঁচা মাংসের অস্তিত্ব পায় স্টেডিয়াম কতৃপক্ষ। ব্যাস ঘটনার শুরু সেখান থেকেই। সঙ্গে সঙ্গে সরগরম হয়ে পড়ে স্টেডিয়াম অঙ্গন। বড় জায়ান্ট স্ক্রিনে ভেসে উঠে স্টেডিয়াম কতৃপক্ষের সতর্কবার্তা।

যেখানে লেখা ছিলো, ‘আপনি যদি আজ স্টেডিয়ামে কোনো স্যান্ডউইচ, রেপস (শর্মা সদৃশ রোল) বা সালাদ কিনে থাকেন তবে দয়া করে সেটা এখনই ওই আউটলেটেই ফেরত দিয়ে আসুন।’ সাথে সাথে হুরোহুরি পড়ে যায় দর্শকদের ভেতর। খাবার ফেরত দিতে পড়িমরি করে ছুটতে থাকেন সবাই। বিজ্ঞাপন কিছুক্ষণ পরই আবার ভেসে উঠে আরও একটি বার্তা। সেখানে লেখা ছিলো শুধুমাত্র মুরগির মাংস রয়েছে এমন খাবারগুলো ফেরত দিয়ে আসার জন্য।

স্টেডিয়ামের এক মুখপাত্র জানিয়েছেন, তাদের এক সহকর্মী একটি রেপে রান্না না হওয়া মুরগির মাংসের টুকরা দেখেন। সাথে সাথে দর্শকদের সতর্কবার্তা পাঠিয়ে দেয়া হয় এবং সবগুলো রেপ সরিয়ে নেয়া হয়।

স্টেডিয়ামে বাজে মানের খাবার সরবরাহের ঘটনা যেন নিত্যদিনের ব্যাপারে পরিণত হয়েছে। গতকাল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর খাবারের মান নিয়ে প্রশ্ন উঠায় বাতিল করা হয় খাবার সরবরাহকারী প্রতিষ্ঠানের সাথে চুক্তি। বিসিবির প্রেস বক্সে সরবরাহকৃত খাবার খেয়ে ২০ জন সাংবাদিক অসুস্থ হবার প্রমাণও মিলে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর