ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬

আপত্তিকর ভিডিও প্রকাশ, গ্রেপ্তার অভিনেত্রী পায়েল

২০১৯ ডিসেম্বর ১৫ ১৭:৪৯:০৯
আপত্তিকর ভিডিও প্রকাশ, গ্রেপ্তার অভিনেত্রী পায়েল

বারবার খবরের শিরোনাম হচ্ছেন ভারতীয় অভিনেত্রী পায়েল রোহাতগি। তবে বেশিরভাগই নেতিবাচক কারণে। প্রয়াত রাজনীতিবিদ মতিলাল নেহরুকে নিয়ে আপত্তিকর ভিডিও প্রকাশের অভিযোগে আজ রোববার সাবেক এই বিগ বস প্রতিযোগীকে গ্রেপ্তার করেছে রাজস্থানের পুলিশ। এদিকে, সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে অভিনেত্রী পায়েল বলেছেন, তাঁর দেশে

‘বাকস্বাধীনতা’ নেই। তাঁর দাবি, গুগল থেকে তথ্য নিয়ে তিনি ওই ভিডিও তৈরি করেছিলেন। ওই পোস্টে পায়েল প্রধানমন্ত্রীর অফিস ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অফিশিয়াল হ্যান্ডেলকে ট্যাগও দিয়েছেন। একই পোস্টে নিজেই রাজস্থান পুলিশ কর্তৃক গ্রেপ্তার হওয়ার কথা নিশ্চিত করেছেন পায়েল। এ খবর জানিয়েছে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল।

এর আগে ভারতের সাবেক প্রধানমন্ত্রী মতিলাল নেহরু ও তাঁর পরিবারকে নিয়ে আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার দেন পায়েল। গত অক্টোবরে অপমানকর ভিডিও প্রকাশের অভিযোগে তাঁর বিরুদ্ধে মামলা হয়েছিল। পত্রপত্রিকার খবর, যুব কংগ্রেস নেতা চর্মেশ শর্মা রাজস্থানের বুন্দিতে অভিনেত্রীর বিরুদ্ধে মামলা করেন। এ মামলায় তাঁকে গ্রেপ্তার করা হলো।

এদিকে, কংগ্রেস নেত্রী সোনিয়া ও প্রিয়াঙ্কা গান্ধির কাছে ক্ষমা চেয়ে নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করেছেন পায়েল রোহাতগি। প্রতিবেদনে আরো বলা হয়েছে, পায়েল রোহাতগিকে আটকের খবর সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে নিশ্চিত করেছেন পুলিশ কর্মকর্তা মমতা গুপ্ত। ‘ঢোল’ অভিনেত্রীর বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনের ৬৬ ও ৬৭ ধারায় মামলা করা হয়।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর