ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৬

সর্বোচ্চ ১১৭ রান করলেন ইমরুল কায়েস

২০১৯ ডিসেম্বর ১৫ ১৬:১৪:৪৫
সর্বোচ্চ ১১৭ রান করলেন ইমরুল কায়েস

গতকাল শেষ হয়েছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্ব। আগামী ১৭ ডিসেম্বর থেকে চট্টগ্রামে শুরু হবে বঙ্গবন্ধু বিপিএলের দ্বিতীয় পর্ব। প্রথম পর্ব শেষে রান সংগ্রহের তালিকায় সেরা পাঁচজনের মধ্যে চারজন রয়েছে বাংলাদেশি ক্রিকেটার।

বিপিএলের ঢাকা পর্বে সবচেয়ে দুর্দান্ত ছিল রাজশাহী র‌য়্যালস। নিজেদের খেলা দুই ম্যাচেই প্রতিপক্ষকে কোন প্রকার প্রতিরোধ গড়তে দেয়নি তারা। তাই স্বভাবতই ২ ম্যাচে ২ জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছেে আন্দ্রে রাসেলের দল।

অন্যদিকে সমান ৩ টি করে ম্যাচ খেলে ২টি করে ম্যাচ জিতে নেট রানরেটে পিছিয়ে থেকে যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় অবস্থানে রয়েছে ঢাকা প্লাটুন ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

যথাক্রমে ১ ও ২ ম্যাচ খেলে ১টি করে জয় নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ ও পঞ্চম স্থানটি খুলনা টাইগার্স ও কুমিল্লা ওয়ারিয়র্সের। তবে যথক্রমে ৩টি ও ২টি করে ম্যাচ খেলে কোন জয়ের দেখা না পেয়ে পয়েন্ট টেবিলের তলানীতে রয়েছে সিলেট থান্ডার ও রংপুর রেঞ্জার্স।

প্রথম পর্ব শেষে বিপিএলের এখন পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রাহক
১. ইমরুল কায়েস (চট্টগ্রাম চ্যালেঞ্জার্স): মোট রান-১১৭, ইনিংস-৩, সর্বোচ্চ-৬১, গড়-৫৮.৫০ ২. চ্যাডউইক ওয়ালটন (চট্টগ্রাম চ্যালেঞ্জার্স): মোট রান-১১৭, ইনিংস-৩, সর্বোচ্চ-৫০, গড়-৫৮.৫০ ৩. মোহাম্মদ মিথুন (সিলেট থান্ডার): মোট রান-১১২, ইনিংস-৩, সর্বোচ্চ-৭৯, গড়-৫৬.০০ ৪. তামিম ইকবাল (ঢাকা প্লাটুন): মোট রান-১১০, ইনিংস-৩, সর্বোচ্চ-৭৪, গড়-৩৬.৬৬ ৫. মোসাদ্দেক হোসেন (সিলেট থান্ডার): মোট রান-১০৯, ইনিংস-৩, সর্বোচ্চ-৬০*, গড়-৫৪.৫০


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর