ঢাকা, রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭

মহড়ায় অনেক হেসেছি: মৌটুসী

২০১৯ ডিসেম্বর ১৫ ১৬:০০:৩২
মহড়ায় অনেক হেসেছি: মৌটুসী

মৌটুসী বিশ্বাস। মডেল ও অভিনেত্রী। এনটিভিতে প্রচার হচ্ছে তার অভিনীত ধারাবাহিক নাটক 'শহরালী'। এ নাটক ও অন্যান্য বিষয়ে কথা বলেছেন তিনি- 'শহরালী' নাটকটি এ সময়কার অন্য ধারাবাহিক থেকে কতটা আলাদা? অনেকটাই আলাদা। আমাদের চারপাশের চেনাজানা মানুষের জীবনে গল্প বলা হয়েছে এতে। নাটকটির

নির্মাতা এজাজ মুন্না সিচুয়েশনাল কমেডি নিয়ে খুবই কম কাজ করেন। চরিত্র বুঝে তিনি লেখেন। তার কমেডি লেখার যে মাধুর্য তাতে জোর করে হাসানোর সুযোগ নেই। 'শহরালী' নাটকে ঘটনা ঘটিয়ে হাস্যরস তৈরি করা হয়েছে। তাই তো নাটকের মহড়ায় অনেক হেসেছি। শুধু গল্প নয়, 'নাবিলা' চরিত্র নিয়েও দর্শকের বেশ সাড়া পাচ্ছি। 'আগুন পাখি' ধারাবাহিকে আপনার চরিত্র কেমন চ্যালেঞ্জিং? এটি পিরিয়ডিক ডেইলি সোপ। হাসান আজিজুল হকের 'আগুন পাখি' উপন্যাস অবলম্বনে এটি নির্মাণ করছেন পারভেজ আমিন। উপন্যাসটিতে যার জীবনের ওপর গল্প সেটি আমি রূপায়ণ করার সুযোগ পেয়েছি। কয়েকটি বয়সে আমাকে দেখা যাবে। তাই লুকের ব্যাপারটা অনেক গুরুত্বপূর্ণ।

বায়োপিক ডেইলি সোপটিতে অভিনয় শুধু আমার জন্য চ্যালেঞ্জ নয়, পুরো টিমকেই চ্যালেঞ্জ নিতে হয়েছে। এ ধারাবাহিকের মাধ্যমে আমি অনেক গুণী অভিনয়শিল্পীর সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়েছি। 'বুক টক'-এর কার্যক্রম কেমন চলছে? ফেসবুক গ্রুপ 'বুক টক' টানা এক বছর সময় দিয়েছি। 'বুক টক' এখন একটা অবস্থানে দাঁড়িয়েছে। বই পড়ূয়াদের বিশাল সমাবেশে হাজার হাজার সদস্য। বন্যা আপা [অভিনত্রেী বন্যা মির্জা] সক্রিয়ভাবে কাজ চালিয়ে যাচ্ছেন। আমি সদস্য হিসেবে রয়েছি। এখন এর প্রশাসনিক কোনো কাজ দেখছি না।

আশা করছি, এটি আরও অনেক দূর এগিয়ে যাবে। উপস্থাপনায় আর আপাকে দেখা যাচ্ছে না- উপস্থাপনা সব সময় আনন্দ নিয়েই করতে চাই। সে রকম অনুষ্ঠান পাইনি বলে নতুন কোনো অনুষ্ঠান উপস্থাপনা করা হয়নি। শৈশবের প্রিয় স্মৃতির কথা মনে পড়ে? শৈশবে খুব ব্যস্ত সময় কেটেছে। ঘুম থেকে উঠে স্কুলে যেতাম। এসে খেয়ে রওনা হতাম নাচের স্কুলে। নাশতা করে পড়তে বসা। এরপর ঘুম- এ ছিল রুটিন। তাই খুব নিরামিষ শৈশব কেটেছে।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর