ঢাকা, শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭

বউকে নিয়ে হজ্বে যেতে যার কাছে অনুমতি চাইলো : সাব্বির

২০১৯ ডিসেম্বর ১৫ ১৫:৫৬:৪৩
বউকে নিয়ে হজ্বে যেতে যার কাছে অনুমতি চাইলো : সাব্বির

ব্যস্ত শহরের কোনো এক বাসস্ট্যান্ডে প্রথম দেখা। এরপর থেকে গল্পের শুরু, শেষটা হয়েছে চলতি বছর মার্চে। দীর্ঘ সাড়ে পাঁচ বছর প্রেমের পর মালিহা তাসনিম অর্পার সঙ্গে জীবনের ইনিংস শুরু করেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান। সম্প্রতি আড্ডার ছলে নিজেদের প্রেমের গল্প নিয়ে এনটিভি অনলাইনের এই প্রতিবেদকের সঙ্গে বসেন সাব্বির-অর্পা। শেয়ার করেন, জীবনের বাঁকে পরিবর্তন আসার নানা স্মৃতি।

খারাপ সময়ে অর্পার সমর্থন-ঃ ‘খারাপ সময়ে অর্পা আমাকে অনেক সাপোর্ট দেয়। আসলে এই সময়গুলোতে পরিবারের সাপোর্ট গুরুত্বপূর্ণ। বিশেষ করে আমি যখন নিষিদ্ধ ছিলাম, তখন মানসিকভাবে আমাকে শক্ত রেখেছে। এখনো খারাপ সময় যাচ্ছে। ও আমার পাশে আছে। আমরা একসঙ্গে আছি। আশা করি, খারাপ সময় কেটে যাবে।’ বলছিলেন সাব্বির।

এই মুহূর্তে ছুটি পেলে… সাব্বির বলেন, ‘এই মুহূর্তে সব কিছু থেকে ছুটি দেওয়া হলে অর্পাকে নিয়ে ওমরাহ পালন করতে যেতে চাই। পবিত্র মক্কা শরিফে আল্লাহর ঘরে যেতে চাই। এটা খুবই ইচ্ছে।’

ভক্তদের উদ্দেশে সাব্বির-ঃ ‘যারা আমার ভিডিওটি দেখছেন তাদের সবাইকে বলছি, এত দিন আমাকে যেভাবে সমর্থন দিয়েছেন, আগামী দিনেও সেভাবে সমর্থন দিয়ে যাবেন। আমার ভালো কিংবা খারাপ সময়েও আমার পাশে থাকবেন। মানসিকভাবে শক্তি দিয়ে যাবেন, কারণ আপনারাই আমার শক্তি।’ বলছিলেন সাব্বির।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর