ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬

বিজয় দিবস উপলক্ষে সবার জন্য মুক্তি পাচ্ছে ঢাকা অ্যাটাক

২০১৯ ডিসেম্বর ১৫ ১৩:৫৪:০৮
বিজয় দিবস উপলক্ষে সবার জন্য মুক্তি পাচ্ছে ঢাকা অ্যাটাক

আরিফিন শুভ ও মাহিয়া মাহি জুটির আলোচিত সিনেমা ‘ঢাকা অ্যাটাক’। ২০১৭ সালের সেরা সিনেমা হিসেবে এটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নিয়েছে। এই ছবিতে অভিনয় করে সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন আরিফিন শুভ। ব্লকবাস্টার সিনেমা ‘ঢাকা অ্যাটাক’ এবার দেখা যাবে ইউটিউবে। বিজয় দিবস

উপলক্ষে আগামীকাল (১৬ ডিসেম্বর) সকাল ৯টায় টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে সিনেমাটি। দর্শক এখন ঘরে বসেই প্রশংসিত এই সিনেমাটি উপভোগ করতে পারবেন। ঢাকায় একাধিক খুন ও বোমা বিস্ফোরণের বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অবস্থান চিত্রিত হয়েছে এই সিনেমাটিতে। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন এবং কাজী নওশাবা আহমেদ। ‘ঢাকা অ্যাটাক’ পরিচালনা করেছেন দীপংকর দীপন। এর চিত্রনাট্য লিখেছেন ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সানী সানোয়ার।

‘ঢাকা অ্যাটাক’ ইউটিউবে মুক্তি পাওয়া প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, ‘এটা আনন্দের খবর। যখন ছবিটি হলে মুক্তি পেয়েছিলো প্রচুর পরিমানে দর্শক সেটি উপভোগ করেছেন। অনেক দর্শকই আছেন যাদের নানা কারণে হলে যাওয়া হয়নি। তারা এবার ছবিটি ঘরে বসেই দেখতে পারবেন টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে।’ সিনেমাটি ২০১৭ সালের ৬ অক্টোবর বাংলাদেশে ১২৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এছাড়া অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া ও ব্রুনাইসহ বিশ্বব্যাপী আরও সাতটি দেশে সিনেমাটি মুক্তি পায়।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর