ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৬

সালমান খানের বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকি

২০১৯ ডিসেম্বর ১৫ ০৯:২৮:০৯
সালমান খানের বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকি

এবার বেশ খানিকটা চাঞ্চল্য ছড়ালো বলিউড সুপারস্টার সালমান খানের বাড়ি ঘিরে। ঘটনার সূত্রপাত একটি মেইলকে কেন্দ্র করে। আচমকা আসা ওই মেইলে জানানো হয়, বোমা রাখা আছে ভাইজানের বাড়িতে ও দুই ঘণ্টার মধ্যে তাঁর বাড়িটি বিস্ফোরণে উড়ে যাবে। যদিও শেষমেষ অনাকাঙ্ক্ষিত

কিছু হয়নি। ভারতীয় দৈনিক সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে জানা যায়, সালমান এমন হুমকি পাওয়ার পর ব্যাপক চাঞ্চল্য তৈরি হয় সবার মধ্যে। তাঁর ভক্ত-অনুরাগীদের উৎকণ্ঠা বেড়ে যায়। স্থানীয় পুলিশ প্রশাসনও বিপদ এড়াতে তৎপর হয়ে ওঠে। তবে কোনো দুর্ঘটনা ঘটেনি সালমানের বাসভবন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। স্থানীয় পুলিশ জানিয়েছে, ১৬ বছরের এক কিশোর ওই ভুয়া হুমকি দিয়ে মেইল পাঠিয়েছিল। জিজ্ঞাসাবাদের জন্য ওই কিশোরকে এরই মধ্যে আটক করেছে পুলিশ। ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা সে। গত ৪ ডিসেম্বর মেইলটি পাঠায় ওই কিশোর।

কিন্তু সল্লু মিঞার ভক্তদের জন্য সুখবর হলো, তাঁর বাড়িতে কোনো দুর্ঘটনা ঘটেনি। গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে সবাই বহাল তবিয়তেই রয়েছেন। এবার প্রশ্ন হলো কে এমন কাণ্ড করল? পুলিশের তরফে জানানো হয়েছে, ১৬ বছরের এক কিশোর ভুয়া হুমকি দিয়ে ওই ই-মেইল করেছিল। উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা সে। হুমকির অভিযোগে তাকে আটক করে বান্দ্রা থানার পুলিশ। হুমকির খবর পাওয়ার সঙ্গে সঙ্গে অতিরিক্ত পুলিশ কমিশনার ড. মনোজ কুমার শর্মাসহ পুলিশের একটি দল ও বোম্ব স্কোয়াড দ্রুত সালমানের বান্দ্রার বাড়িতে পৌঁছায়।

সেই সময় বাড়িতে ছিলেন না দাবাং খান। বাবা সেলিম খান, মা সালমা খান, বোন অর্পিতাসহ ভাইজানের গোটা পরিবারকে বের করে এনে শুরু হয় তল্লাশি। দীর্ঘ চার ঘণ্টা ধরে চলে তল্লাশি। কিন্তু সন্দেহজনক কিছু উদ্ধার হয়নি। এর আগে গত সেপ্টেম্বরে কৃষ্ণসার হরিণ হত্যা মামলার শুনানির আগে ফেসবুকে খুনের হুমকি দেওয়া হয়েছিল সালমান খানকে। আগামী ঈদে ভক্ত-অনুরাগীদের জন্য ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ নিয়ে বড়পর্দায় হাজির হবেন সালমান। এর আগে তাঁকে ‘দাবাং থ্রি’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে।

এতে তাঁর বিপরীতে যথারীতি অভিনয় করছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা। ছবিটি ২০ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে। প্রভুদেবা পরিচালিত এই ছবি তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পাবে। ছবিটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করবেন কিচ্ছা সুদীপ। ‘দাবাং’-এর প্রথম ও দ্বিতীয় কিস্তি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর