ঢাকা, রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

প্রেসিডেন্ট বক্সের খাবার প্রেস বক্সেও

২০১৯ ডিসেম্বর ১৪ ২১:০০:১৮
প্রেসিডেন্ট বক্সের খাবার প্রেস বক্সেও

বঙ্গবন্ধু বিপিএলে সাংবাদিকদের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড কর্তৃক সরবরাহকৃত খাবারের মান নিয়ে প্রশ্ন উঠেছে। সংবাদ মাধ্যম কর্মীদের অভিযোগ, শের-ই-বাংলার প্রেস বক্সে সাংবাদিকদের জন্য বিসিবি যে খাবার সরবরাহ করে থাকে করছে তা মানসম্মত নয়। দেশের বিভিন্ন সংবাদ মাধ্যম বিষয়টি নিয়ে

সংবাদও পরিবেশন করেছে। বিজ্ঞাপন শনিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় বিষয়টি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের আমলে দেওয়া হলে তিনি সাংবাদিকদের আশ্বস্ত করে বলেন, এখন থেকে প্রেসিডেন্ট বক্সে যে খাবার সরবরাহ করা হয় প্রেস বক্সেও অনুরুপ খাবার সরাবরাহ করা হবে। ‘অবশ্যই এটা মেজর ইস্যু। আমরা বৈষম্য করতে চাই না। আমরা বলেছি প্রেসিডেন্ট বক্সে যেমন দেওয়া হয় প্রেসবক্সেও তেমন হবে।’ বিসিবি সভাপতির দাবী, সেভেন হিল নামের প্রতিষ্ঠানটি ভাল বলেই এতদিন এখান থেকে সাংবাদিকদের জন্য খাবার আনা হত।

তিন এটিও মানছেন সমস্যা আছেই বলেই সাংবাদিকরা ওই প্রতিষ্ঠানটির খাবারের মান নিয়ে প্রশ্ন তুলেছেন। বিজ্ঞাপন ‘প্রথম প্রশ্ন, খাবার কোথা থেকে খাবার আসে। আমাকে বলল যেখান থেকে আসে সেখান থেকে নিয়মিত খাবার আসে। কাজেই জায়গাটা খারাপ না। কোন একটা কারণে নিশ্চয়ই একটা সমস্যা আছে। এটা নিয়ে যেটা শুনলাম প্যাকেট যেহেতু দেওয়া হয়। প্যাকেটে অনেকক্ষণ থাকে। ওরা ১২টার সময় পৌঁছে দেয়।

কেউ যদি তিনটা চারটায় খেতে চায় তাহলে সমস্যা তো হতেই পারে।’ উদ্ভূত পরিস্থিতিতে এখন থেকে সংবাদ মাধ্যমের জন্য সেভেন হিল বদলে এর চাইতেও স্বনামধন্য প্রতিষ্ঠানের মান সম্মত খাবার সরবরাহের নির্দেশ দেন বিসিবি বস। ‘এখন পর্যন্ত এটা বদল করা হয়েছে। প্রথম কথা হচ্ছে ওই জায়গা বাদ। ঢাকায় যদি হয় তাহলে অন্যতম সেরা জায়গা হচ্ছে ঢাকা ক্লাব।

ঢাকা ক্লাব থেকে খাওয়া আনা হবে। দ্বিতীয়ত প্যাকেট বাদ দিয়ে বুফেতে খাওয়া সার্ভ করা হবে। আমাকে বলল অনেকে নাকি লাঞ্চই করে চারটার পরে। এটা তাহলে হবে না আরকি। আপনাদের সময় বেঁধে দেওয়া হবে। এতক্ষণ তো আর খাওয়া রেখে দেওয়া যাবে না।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর