ঢাকা, সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৬

এন্ড্রু কিশোর বললেন, ফোনে বিরক্ত করবেন না

২০১৯ ডিসেম্বর ১৪ ১৯:৫০:০৪
এন্ড্রু কিশোর বললেন, ফোনে বিরক্ত করবেন না

এন্ড্রু কিশোরের চিকিৎসা হচ্ছে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে। এখন তিনি বাসায় আছেন। অথচ আজ শনিবার সকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যমসহ কিছু অনলাইনভিত্তিক সংবাদমাধ্যমে বলা হচ্ছে, তিনি মারা গেছেন। সিঙ্গাপুরে তাঁর এবং পাশে থাকা স্ত্রীর মুঠোফোনে কল করে অনেকেই

জানতে চান, এন্ড্রু কিশোর কি মারা গেছেন? এমন ঘটনায় হতাশ দেশের অসংখ্য জনপ্রিয় গানের এই শিল্পী আর তাঁর পরিবার। সিঙ্গাপুর থেকে এন্ড্রু কিশোর প্রথম আলোর মাধ্যমে সবাইকে অনুরোধ করে বলেছেন, ‘প্লিজ, ফোনে বিরক্ত করবেন না।’ জানালেন, তাঁর শরীরটা আজ ভালো নেই। ক্যানসারের পাশাপাশি কেমোথেরাপির যন্ত্রণা তো আছেই। ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ার জন্য বেশ দুর্বল হয়ে পড়েছেন। আজ দুপুরে শিল্পী এন্ড্রু কিশোর আর তাঁর স্ত্রী লিপিকা এন্ড্রুর সঙ্গে কথা হয়েছে। লিপিকা এন্ড্রু জানান, সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে এন্ড্রু কিশোরের চিকিৎসা চলছে। তাঁরা হাসপাতালের কাছেই একটি বাসায় আছেন।

এরই মধ্যে এন্ড্রু কিশোরকে কেমোথেরাপি দেওয়া শুরু হয়েছে। কেমোর নির্দিষ্ট দিনগুলোতে হাসপাতালে ভর্তি হতে হয়। কখনো ডে কেয়ার সেন্টারে থেকে চিকিৎসা নিতে হয়। আগেই জানা গেছে, এ পর্যায়ের চিকিৎসার জন্য আগামী ফেব্রুয়ারি পর্যন্ত তাঁকে সেখানে থাকতে হবে। ২৬ নভেম্বর থেকে কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হয়েছে। হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন, ৩টি সাইকেলে আরও ১২টি কেমোথেরাপি দেওয়া হবে। তাঁর এই চিকিৎসা সম্পন্ন করার জন্য আরও ২ কোটি ১০ লাখ টাকা প্রয়োজন।

এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য তহবিল গঠনের আবেদন করেছেন তাঁর স্ত্রী। ‘গো ফান্ড মি’ নামের ওয়েবসাইটে এটি করা হয়েছে। হাসপাতালের চিকিৎসা বোর্ডের কাগজপত্র নিয়ে সিঙ্গাপুরপ্রবাসী বাংলাদেশিরা এই অনলাইন ফান্ডিংয়ের পেজ চালু করেছেন। এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য অর্থ সংগ্রহের সার্বিক তত্ত্বাবধান করছেন মোমিন বিশ্বাস। তিনি সরকারসহ দেশের চলচ্চিত্র, সংগীত, টেলিভিশনসহ বিভিন্ন অঙ্গনের লোকজনকে এন্ড্রু কিশোরের চিকিৎসার সহায়তায় এগিয়ে আসার জন্য অনুরোধ করেছেন। এদিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ বিভিন্নভাবে অনেকেই বিকাশের ব্যক্তিগত নম্বর দিয়ে এন্ড্রু কিশোরের জন্য আর্থিক সহযোগিতা চাচ্ছেন। এন্ড্রু কিশোরের পক্ষ থেকে জানানো হয়, এ ব্যাপারে তিনি কিছুই জানেন না, তাঁর কোনো সংশ্লিষ্টতা নেই। এ ক্ষেত্রে অনেকেই এভাবে টাকা দিয়ে প্রতারণার শিকার হচ্ছেন।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর