ঢাকা, সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৬

আবার ‘মা’ হওয়া নিয়ে বললেন কারিনা

২০১৯ ডিসেম্বর ১৪ ১৮:৪৫:০৮
আবার ‘মা’ হওয়া নিয়ে বললেন কারিনা

কারিনা কাপুর খান আবার মা হচ্ছেন—এমন খবর প্রায়ই শোনা যায়। তবে এবার সেই সম্ভাবনার কথা উড়িয়ে দিলেন এই বলিউড তারকা। এখনই তৈমুরের কোনো সঙ্গী আনার পরিকল্পনা নেই সাইফ আলী খান ও কারিনা কাপুর খান দম্পতির। কারিনা কাপুর

খান এখন ব্যস্ত তাঁর ‘গুড নিউজ’ ছবির প্রচারণা নিয়ে। হাজারো ব্যস্ততার মধ্যে এই বলিউড সুন্দরী মুখোমুখি হন প্রথম আলোর মুম্বাই প্রতিনিধি। দীর্ঘ সেই আড্ডার ফাঁকে উঠে আসে আবার তাঁর ‘মা’ হওয়ার প্রসঙ্গ। কারিনা কাপুর খান শিগগিরই কোনো ‘গুড নিউজ’ শোনাতে চলেছেন? প্রশ্ন শুনে লাফিয়ে ওঠেন ‘নবাবপত্নী’। এক দমকা হাসি হেসে বললেন, ‘হ্যাঁ, আমিও শুনি। তবে এসব কিছু ঘটার সম্ভাবনা নেই। আমরা এক সন্তান নিয়ে খুব খুশি। সৃষ্টিকর্তা আমাদের প্রতি দয়াবান।

এই মুহূর্তে পরিবারকে আর বড় করার পরিকল্পনা আমাদের নেই। আমরা নিজেদের কাজ নিয়ে খুব ব্যস্ত। আর আমরা ব্যক্তিগত এবং পেশাগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রেখে চলেছি।’ ‘গুড নিউজ’ ছবি ঘিরে সাইফ আলী খানের প্রতিক্রিয়া কী? কারিনা কাপুর খান বললেন, ‘সাইফ কখনোই জানতে চায় না আমি কী ছবি করছি। আমার কাজ নিয়ে ওর কোনো প্রশ্ন থাকে না।

তাই আমারও বলা হয় না। সাইফ হয়তো ভাবে, করণ জোহরের ছবি মানে বেবোতে (কারিনা কাপুর খান) হবেই হবে। আসলে সাইফ শুধু জানতে চায়, আমি কখন বাড়ি ফিরছি আর সন্তানের সঙ্গে যথেষ্ট সময় কাটাচ্ছি কি না। এটাই ওর একমাত্র চিন্তা। তবে সাইফ অবশ্যই আমার কাজকে গুরুত্ব দেয়।’ আগামী ২৭ জানুয়ারি মুক্তি পাবে কারিনা কাপুর খান, অক্ষয় কুমার, কিয়ারা আদভানি ও দিলজিৎ দোসাঞ্জ অভিনীত ‘গুড নিউজ’ ছবিটি। পরিচালনা করেছেন রাজ মেহতা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর