ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

কম ঘাম ঝরাতে হয়নি গ্যাল গ্যাদতকে

২০১৯ ডিসেম্বর ১৪ ১৭:১০:০৪
কম ঘাম ঝরাতে হয়নি গ্যাল গ্যাদতকে

‘ওয়ান্ডার ওম্যান’–এর দ্বিতীয় কিস্তি ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ ছবির ট্রেলার মুক্তি পেল সম্প্রতি। মুক্তি পাওয়ার পরেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ ছড়িয়ে যায় এটি। প্রথম ছবির পর দ্বিতীয় ছবিও জনপ্রিয় হতে পারে, এমনটাই আশা ভক্তদের। এই ছবির জন্য কম ঘাম

ঝড়াতে হয়নি অভিনেত্রী গ্যাল গ্যাদতকে। এক সাক্ষাৎকারে তিনি জানান, শুটিংয়ের সময় শারীরিক সক্ষমতা খুব গুরুত্বপূর্ণ ছিল। কারণ, বেশ বাস্তবসম্মতভাবে সবকিছু শুটিং করার চেষ্টা করা হয়। তিনি মেরুদণ্ডে বেশ আঘাত পেয়েছিলেন। তবুও শুটিং বন্ধ করেননি।

ডিসি কমিকসের নারী সুপারহিরোকেন্দ্রিক প্রথম ছবি ছিল ওয়ান্ডার ওম্যান। ট্রেলার দেখার পর ক্রমেই বাড়ছে দ্বিতীয় কিস্তি ওয়ান্ডার ওম্যান ১৯৮৪ দেখার কৌতূহল। ডিসি কমিকসের চরিত্র ওয়ান্ডার ওম্যানকে প্রথম দেখা গিয়েছিল ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস ছবিতে ২০১৬ সালে। কিন্তু এই সুপারহিরোকে নিয়ে আলাদা করে প্রথম ছবি আসে ২০১৭ সালে।

আর সিরিজের দ্বিতীয় ছবি ওয়ান্ডার ওম্যান ১৯৮৪ মুক্তি পাবে ২০২০ সালের ৫ জুন। ছবিতে এবারও ক্রিস পাইনকে দেখা যাবে ওয়ান্ডার ওম্যানরূপী গ্যাল গ্যাদতের প্রেমিক হিসেবে। এই ছবিটিও পরিচালনা করেছেন আগের ছবির পরিচালক প্যাটি জেনকিন্স। শুধু ছবির শুটিং চলেছে ছয় মাস ধরে। গত বছর ডিসেম্বরে শেষ হয়েছে শুটিং।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর