ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭

অভিনেত্রী হতে চাননি প্রিয়াঙ্কা চোপড়া

২০১৯ ডিসেম্বর ১৪ ১১:১০:০৩
অভিনেত্রী হতে চাননি প্রিয়াঙ্কা চোপড়া

দুর্দান্ত সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। একদিকে গায়ক স্বামী নিক জোনাসের সঙ্গে সুখের সংসার। অন্যদিকে নিজের ক্যারিয়ারের তুমুল উত্থান। ব্যক্তিগত ও পেশাগত জীবনের সুখী এই তারকার এ প্রাপ্তি সম্ভব হয়েছে তিনি গ্ল্যামার দুনিয়ায় এসেছিলেন বলেই।

অথচ প্রিয়াঙ্কা কোনোদিনই এই গ্ল্যামারের জগতে পা রাখতে চাননি। সম্প্রতি এক অনুষ্ঠানে নিজের জীবনের এ রহস্য ফাঁস করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি জানিয়েছেন, গ্ল্যামার দুনিয়ায় আসা বা অভিনেত্রী হওয়ার ইচ্ছা কখনোই তাঁর ছিল না। প্রিয়াঙ্কার বাবা অশোক চোপড়া ছিলেন চিকিৎসক। সাবেক এই বিশ্বসুন্দরীর পুরো পরিবারই যুক্ত ছিল শিক্ষাক্ষেত্রে। প্রিয়াঙ্কা তাই মডেল বা অভিনেত্রী হওয়ার কথা কখনোই ভাবেননি। ভেবেছিলেন, তিনিও শিক্ষাক্ষেত্রেই কাজ করবেন।

তবে মা মধু চোপড়া তাঁকে দেখিয়ে দেন অন্য এক পথ। মেয়ের একটি ছবি মডেল হান্ট প্রতিযোগিতায় পাঠিয়ে দেন। এটিই প্রিয়াঙ্কাকে নিয়ে আসে গ্ল্যামার দুনিয়ায়। মায়ের জন্যই তাঁর আজ এ জগতে আসা। প্রিয়াঙ্কাকে আর পেছন ফিরে দেখতে হয়নি। ভারতের সেরা সুন্দরী হওয়ার পর বিশ্বসুন্দরী খেতাবও জয় করেন তিনি। সাফল্যের সিঁড়ি বেয়ে তিনি চলে যাচ্ছেন ওপরে। তাঁর জীবনের এমন সব স্বপ্ন পূরণ হচ্ছে, যা কখনোই হওয়ার কথা ছিল না।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর