ঢাকা, সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৬

আজ অধিনায়ক হয়েই মাঠে নামবেন মাহমুদুল্লাহ

২০১৯ ডিসেম্বর ১৪ ০১:১৬:৫২
আজ অধিনায়ক হয়েই মাঠে নামবেন মাহমুদুল্লাহ

অবশেষে বঙ্গবন্ধু বিপিএলে মাঠে নামছেন মাহমুদুল্লাহ রিয়াদ। গতকাল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ফিজিও বায়জিদুল ইসলাম খানের বরাত দিয়ে দলটির পক্ষ থেকে এই সংবাদ দেয়া হয়। আগেই জানা গিয়েছিল ইনজুরির কারণে প্রথম ২ বা ৩ ম্যাচ তিনি খেলতে পারবেন না। তবে গতকাল জানানো হয়, তিনি ফিট আছেন এবং পরের ম্যাচেই দলের হয়ে মাঠে নামবেন। বলার অপেক্ষা রাখে না অধিনায়ক হিসেবেই মাঠে নামছেন মাহমুদুল্লাহ।

তার অনুপস্থিতিতে দুই ম্যাচে নেতৃত্ব দিয়েছেন ক্যারিবীয় তার রায়াদ এমরিত। আজ দুপুর দেড়টায় নিজেদের তৃতীয় ম্যাচে রংপুর রেঞ্জার্সের বিপক্ষে মুখোমুখি হবে মাহমুদুল্লাহ রিয়াদের দল।প্রথম ম্যাচে তাকে ছড়াই সিলেট থান্ডারকে হারিয়ে জয় দিয়ে শুরু করে। তবে পরের ম্যাচে মুশফিকুর রহীমের খুলনা টাইগার্সের বিপক্ষে হেরে যায়।

আজই ঢাকার প্রথম পর্বের শেষ দিন। ১৭ই ডিসেম্বর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে বঙ্গবন্ধু বিপিএলের চট্টগ্রাম পর্ব। চলবে ২৪শে ডিসেম্বর পর্যন্ত।

বিপিএল শুরুর আগে মাহমুদুল্লাহ রিয়াদ বলেছিলেন তিনি কোন ঝুঁকি নিতে চান না। ফিট হয়েই ফিরবেন মাঠে। তিনি বলেন, ‘আমি ইনজুরির জন্যই খেলবো না প্রথম দুই বা তিন ম্যাচ। আসলে আমি কোন ধরনের ঝুঁকি নিতে চাইছি না। কারণ হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে চাপ নিয়ে খেললে আরো বড় সমস্যা হতে পারে।

এমন হতে পারে জোর করে খেললে আমার পুরো বিপিএলই শেষ হয়ে যাবে। তাই আমি যখন বুঝবো আর কোন সমস্যা নেই তখনই মাঠে ফিরবো।’ চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক হিসেবে মাহমুদুল্লাহর নাম আগেই ঘোষণা করা হয়েছে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর