ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

ম্যাচ সেরার পুরষ্কার জিতলেন থিসারা পেরেরা,দেখেনিন আজকের ম্যাচে তার পারফরম্যান্স

২০১৯ ডিসেম্বর ১৩ ২৩:৫১:৩৪
ম্যাচ সেরার পুরষ্কার জিতলেন থিসারা পেরেরা,দেখেনিন আজকের ম্যাচে তার পারফরম্যান্স

কুমিল্লা ওয়ারিয়র্স নিজেদের প্রথম ম্যাচে রংপুর রেঞ্জার্সকে যেভাবে হারিয়েছিল আজ সেভাবে খেলতে পারেনি তারা। ঢাকা প্লাটুনের দেয়া ১৮১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে হেরেছে ২০ রানে।ঢাকা ওয়ারিয়র্স গতকাল রাজশাহী রেঞ্জার্সের কাছে হেরে যায় ৯ উইকেটে। আজ ঘুরে দাঁড়ানোর ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে ঠিকই। সন্ধ্যায় দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে ঢাকাকে ব্যাট করতে পাঠায় কুমিল্লা। ব্যাটিংয়ে নেমে তামিমের ৫৩ বলে ৭৪ ও থিসারা পেরেরার ১৭ বলে ৪২ রানের ইনিংস ঢাকাকে এনে দেয় ৭ উইকেটে ১৮০ রান।

কুমিল্লার ধানুশ শানাকা ও সৌম্য সরকার নেন ২টি করে উইকেট।জবাবে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ করেন কুমিল্লার ওপেনার ভানুকা রাজাপাকসে। মাত্র ১২ বলে করেন ২৯ রান। বোল্ড করে থামান মাশরাফি বিন মুর্তজা।

এরপর ইয়াসির আলী ফেরেন ৩ রানে মেহেদী হাসানের বলে। সৌম্য সরকার ৩৫ রানের ইনিংস খেলেন ২৬ বলে। এরপর ডেভিড মালান ৪০ ও মাহিদুল ইসলামের ৩৭ রানের ইনিংস খেললেও লক্ষ্য টপকাতে পারেনি শেষদিকের ব্যাটিং ব্যর্থতায়। নির্দিষ্ট ওভারে ৯ উইকেটে ১৬০ রান তুলে ২০ রানের পরাজয়ে মাঠ ছাড়ে কুমিল্লা ওয়ারিয়র্স।

ঢাকার হয়ে ৫ উইকেট নেন থিসারা পেরেরা। এছাড়া ২ উইকেট নেন ওহাব রিয়াজ ও ১টি করে উইকেট নেন মাশরাফি ও মেহেদী হাসান। এই ব্যাটে বলে দুর্দান্ত খেলে ম্যাচ সেরার পুরষ্কার নেন থিসারা পেরেরা।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর