ঢাকা, রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭

তরুণ ক্রীড়া সাংবাদিক দীপায়ন অর্ণব আর নেই

২০১৯ ডিসেম্বর ১৩ ২১:০০:২৬
তরুণ ক্রীড়া সাংবাদিক দীপায়ন অর্ণব আর নেই

স্পেশাল করেসপন্ডেন্ট গতকালও শের-ই-বাংলার প্রেসবক্সে বঙ্গবন্ধু বিপিএল কাভার করতে এসেছিলেন অর্ণব। বের হয়েছেন সবার শেষে। শুক্রবার (১৩ ডিসেম্বর) দুপুরে পেটে ব্যথা অনুভব করলে উত্তরখান বাসার নিকস্থ ফার্মেসিতে ওষুধ কিরতে যান। ব্যথার তীব্রতায় সেখানে জ্ঞান হারালে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তরুণ

এই মেধাবী ক্রীড়া সাংবাদিক। চিকিৎসকরা জানান হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার। বিজ্ঞাপন দৈনিক সমকাল ছেড়ে গেল অক্টোবরে বিডিনিউজটোয়েন্টিফোর ডট কমে চাকুরি শুরু করেন ২৭ বছর বয়সী অর্ণব।

নতুন কর্মস্থলে দুই মাস না যেতেই স্বপ্নবাজ এই ক্রীড়া সাংবাদিক ইহলোক ত্যাগ করলেন। তার অকাল প্রয়ানে বাংলাদেশের ক্রীড়া সাংবাদিকতার অঙ্গনে গভীর শোক নেমে এসেছে। শুক্রবার (১৩ ডিসেম্বর) তারমৃত্যুর খবর বিপিএল ম্যাচ চলাকালীন মিরপুরের প্রেসবক্সে পৌঁছালে সহকর্মী সাংবাদিকরা শোকে স্তব্ধ হয়ে পড়েন।

অর্ণব মজুমদার দীপায়নের অকাল মৃত্যুতে গভীর শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। বিপিএলে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন ও কুমিল্লা ওয়ারিয়র্সের ম্যাচ চলাকালীন জায়ান্ট স্ক্রিনে ভেসে ওঠে শোকবার্তা। বিজ্ঞাপন অর্নবের গ্রামের বাড়ি নেত্রকোণায়৷ পরিবারে মা ও একমাত্র বোন। চাকরি থেকে অবসর নেওয়া অর্নবের মা থাকেন নেত্রকোনায়। বোন পড়াশোনা করেন ভারতে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর