ঢাকা, রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭

হাতে আর পাঁচদিন, গোপন সেই ভিডিও পোস্ট করলেন নায়িকা

২০১৯ ডিসেম্বর ১৩ ২০:০৬:০৪
হাতে আর পাঁচদিন, গোপন সেই ভিডিও পোস্ট করলেন নায়িকা

টালিউডের সুন্দরীদের মধ্যে অন্যতম এনা সাহা। তাঁর জনপ্রিয়তাও তুঙ্গে। ছোটপর্দা থেকে শুরু করে বড়পর্দায়, অভিনয় থেকে মডেলিং- বরাবরই এনা বেশ সাহসী। কিন্তু সম্প্রতি চ্যালেঞ্জ নিয়েছেন এনা। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন সেকথা।

সাক্ষাৎকারে আগেই জানিয়েছিলেন যে তাঁকে রোগা হতে হবে। এমনকি তিনি বডি শেমং-এর শিকার হচ্ছে বলেও জানিয়েছেন অভিনেত্রী। তবে এবার নিজের জানালেন ১০ দিনের চ্যালেঞ্জ নিয়েছেন তিনি।

বৃহস্পতিবার একটি ভিডিও পোস্ট করেন এনা। ক্যাপশনে লেখেন, 10 Days Workout Challenge. অর্থাৎ ১০ দিনের চ্যালেঞ্জ নিয়ে রোগা হবেন তিনি। নিজের ওয়ার্ক আউটের ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে বিভিন্ন ধরনের শরীরচর্চা করতে দেখা যাচ্ছে তাঁকে। রীতিমত ঘাম ঝরাতে হচ্ছে তাঁকে। ভিডিওতেও জানিয়েছেন যে ইতিমধ্যেই ১০ দিনের মধ্যে পাঁচ দিন পার হয়েছে। হাতে আছে আর পাঁচ দিন। তার মধ্যেই রোগা হতে হবে তাঁকে। আসলে একটি বিশেষ চরিত্রে অভিনয় করার জন্য মেদ বাড়িয়েছেন তিনি। আর তার জন্যই একাধিক বার বডিশেমিং-এর শিকার হতে হয়েছে তাঁকে।

এনা সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আমি বিগত কয়েকদিনে যেখানেই গিয়েছি, সেখানেই মানুষ আমার শরীর নিয়ে বলেছেন। লোকজন দেখে একটাই কথা বলেছেন, তুই প্রচণ্ড মোটা হয়ে গিয়েছিস। কী মোটা লাগছে তোকে। আমি জানি না এটাকে বডি শেমিং বলে কি না। কিন্তু এর জন্য সত্যিই আমার চিন্তা বেড়ে গিয়েছে।’ এমনকি ইনস্টাগ্রামেও কমেন্ট আসে, মোটা, মোটা হয়ে গিয়েছে।

প্রসঙ্গত, এই মুহূর্তে এনা একটি ওয়েব সিরিজে কাজ করছেন। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তাঁর ছবি ভূত চতুর্দশী। এছাড়াও নিজের ইউটিউব চ্যানেলে ভ্লগিং নিয়ে ব্যস্ত এনা সাহা।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর