ঢাকা, রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭

যে কারনে আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিলেন তামিম ইকবাল

২০১৯ ডিসেম্বর ১৩ ১৭:২৬:২৮
যে কারনে আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিলেন তামিম ইকবাল

শেষ মুহূর্তে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ওপেনার ব্যাটসম্যান তামিম ইকবাল। আগেই জানা গিয়েছিল, ২০২০ আইপিএলের নিলামে উঠতে যাচ্ছেন মুশফিকুর রহিম। বাংলাদেশ থেকে নিলামের চূড়ান্ত তালিকায় আছেন আরও চারজন ক্রিকেটার। নিলামের চূড়ান্ত তালিকায় জায়গা পাওয়া ক্রিকেটারদের নাম শুক্রবার প্রকাশ করেছে আইপিএল কর্তৃপক্ষ। বাংলাদেশ থেকে মুশফিকের সঙ্গে আছেন মুস্তাফিজুর রহমান, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিন।

আগামী বছরের আইপিএলে খেলতে প্রাথমিকভাবে নাম নিবন্ধন করেছিলেন ৯৭১ জন ক্রিকেটার। সেখান থেকে নিজেদের পছন্দের ক্রিকেটারদের একটি সংক্ষিপ্ত তালিকা ফ্র্যাঞ্চাইজিগুলো দেয় আইপিএল কর্তৃপক্ষকে। সেখান থেকেই চূড়ান্ত হয়েছে নিলামের তালিকা।

নিলামের চূড়ান্ত তালিকায় জায়গা পেয়েছেন ৩৩২ জন ক্রিকেটার। এর মধ্যে ফ্র্যাঞ্চাইজিদের অনুরোধে ২৪ জন ক্রিকেটারকে নতুন করে অন্তর্ভুক্ত করা হয়। যারা আগে নাম নিবন্ধন করেনি। এই ২৪ জনের তিনজন মুশফিক, সাব্বির ও সাইফউদ্দিন।

বাংলাদেশ থেকে নাম নিবন্ধন করেছিলেন মুস্তাফিজ, মাহমুদউল্লাহ, তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ ও সৌম্য সরকার। এর মধ্যে শুধু মুস্তাফিজ ও মাহমুদউল্লাহ চূড়ান্ত তালিকায় জায়গা পেয়েছেন।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর