ঢাকা, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬

সাইফ খুবই নাটুকে: কারিনা

২০১৯ ডিসেম্বর ১৩ ১৬:০০:১০
সাইফ খুবই নাটুকে: কারিনা

বলিউড তারকা কারিনা কাপুরের জনপ্রিয় রেডিও শো ‘হোয়্যাট উইমেন ওয়ান্ট’ এর সর্বশেষ অতিথি ছিলেন সাইফ আলী খান। এই অতিথি তাঁর জীবনসঙ্গী হলে কী হবে, সাইফ আলী খানকে নিজের ‘চ্যাট শো’ তে আনতে যথেষ্ট কাঠখড় পোড়াতে হয়েছেকারিনাকে।

কারিনা কাপুর জানিয়েছেন, সাইফ আলী খান নাকি খুবই ‘নাটুকে’। ডেকান ক্রনিকলের এক প্রতিবেদনে এসব তথ্য উঠে এসেছে। চলছে কারিনার জনপ্রিয় রেডিও শো, ‘হোয়্যাট উইমেন ওয়ান্ট’-এর দ্বিতীয় সিজন। আর এবার অতিথি হয়ে এসেছেন কারিনার জীবনের সবচেয়ে বিশেষ জন সাইফ আলী খান। ‘স্যাকরেড গেমস’খ্যাত এই বলিউড তারকাকে শোতে আনার ব্যাপারে রাজি করানোই নাকি কারিনার জন্য বড় চ্যালেঞ্জ ছিল।

শুধু তা-ই নয়, কারিনা জানান, যত তারকা অতিথি তাঁর শোতে এসেছেন, এর মধ্যে সাইফ আলী খানকে আনতেই তাঁকে সবচেয়ে বেশি বেগ পেতে হয়েছে। কারিনার ভাষায়, ‘বিশ্বাস করুন, ওকে (সাইফ আলী খানকে) আনতে আমার সবচেয়ে বেশি কষ্ট হয়েছে। যতবার ওকে আমার শোতে আসতে বলেছি, ও জিজ্ঞেস করেছে, “আমি কেন? আমি গিয়ে কী করব? আমি কী কথা বলব? তুমি আমার পেছনে কেন লেগেছ?” ইত্যাদি। ও আমার জীবনসঙ্গী হলে কী হবে, আমি অবশ্যই বলব, ও নাটক করার ওস্তাদ। খুবই নাটুকে আর কী। আমি আর আমার পুরো দল ওকে আনতে যথেষ্ট খেটেছি।

আর শেষমেশ ওকে রাজি করিয়েই ছেড়েছি।’ কারিনা জানান, সাইফ আলী খান তাঁকে নিয়ে গর্বিত। কিন্তু তাঁর ব্যক্তিত্বই এমন যে সেটা নিয়ে তিনি কখনোই উচ্চবাচ্য করবেন না। তবে নীরবে নিভৃতে প্রতিনিয়ত কারিনাকে অনুপ্রাণিত করে যান। অন্যদিকে মা হিসেবে বলিউডপাড়ায় কারিনার ভালো সুনাম আছে। তিন বছর বয়সী ছেলে তৈমুর আলী খান নাকি তাঁর মাকে সব কাজে খুবই সমর্থন করে।

প্রায়ই সে মায়ের সঙ্গে শুটিংয়ে যায়। চোখের সামনে মা কে অন্য কেউ হয়ে যেতে দেখে। যেদিন যায় না, সেদিন যে নিজেই বলে, ‘মা ভালো করে শটটা দিও।’ তারপর হাত নেড়ে বিদায় জানায়। কারিনা কাপুর জানিয়েছেন, তৈমুর নাকি এখন বুঝে গেছে যে তাঁর মা কী কাজ করেন। কারিনা শেষ করেছেন এভাবে, ‘আমি নিশ্চিত, তৈমুর বড় হলে ঠিকই জানবে, হোয়্যাট উইমেন ওয়ান্ট।’


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর