ঢাকা, রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭

রিনির সঙ্গে গাইছেন রহমান, ভিডিও শেয়ার করলেন সুস্মিতা

২০১৯ ডিসেম্বর ১৩ ১৪:৪৯:০৯
রিনির সঙ্গে গাইছেন রহমান, ভিডিও শেয়ার করলেন সুস্মিতা

হালের অন্যতম আলোচিত জুটি বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন ও পাকিস্তানের মডেল রহমান শাল। সময়ের অন্যতম আদুরে এ জুটি চুটিয়ে প্রেম করছেন। প্রায়ই বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াতে দেখা যায় তাঁদের। এ সময় তাঁদের সঙ্গী হয় সুস্মিতার দুই মেয়ে রিনি ও

আলিসা। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি প্রকাশ্যে এসেছে রহমানের সঙ্গে রিনির গান গাওয়ার একটি ভিডিও। দারুণ ওই ভিডিওটি এরই মধ্যে নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন সুস্মিতা। ভিডিওতে দেখা যায়, গিটার হাতে নিয়ে গাইছেন রহমান, আর তাঁকে যোগ্য সঙ্গ দিচ্ছেন রিনি।

View this post on Instagram

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

গানের একপর্যায়ে লাইন ভুলে গিয়েছিলেন রহমান। এর পর মোবাইলে ঢুঁ মেরে তা দেখে নিয়ে ফের গাইতে শুরু করেন তিনি। এ ঘটনায় হেসে ফেলেন রিনি, যদিও পরে ফের রহমানের সঙ্গে গাইতে শুরু করে সে। সুস্মিতার দুই সন্তান আলিসা ও রিনি, দুজনের সঙ্গেই ভালো সখ্য রহমানের। সুস্মিতার পরিবারে নিজেকে বেশ মানিয়ে নিয়েছেন ২৮ বছরের মডেল রহমান।

কয়েক মাস আগেও দুজনের বিয়ের গুঞ্জন উঠেছিল। তবে সে সময় সুস্মিতা সেন প্রকাশ্যেই জানান, আপাতত বিয়ের ইচ্ছে নেই। রহমানের সঙ্গ উপভোগ করছেন তিনি। সাম্প্রতিক প্রতিবেদন যদি সত্যি হয়, তবে আরেকটি রাজকীয় আয়োজনের সাক্ষী হতে চলেছে বলিউড।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর