ঢাকা, রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭

আবারও আদালতে নেইমার

২০১৯ ডিসেম্বর ১৩ ১২:০৯:০৮
আবারও আদালতে নেইমার

ঠিক মাস কয়েক আগেই বার্সেলোনার সঙ্গে নতুন করে আবারও চুক্তিবদ্ধ হয়ে ফিরতে চেয়েছিলেন নেইমার জুনিয়র। শেষ পর্যন্ত পিএসজি নতুন করে বাগড়া না দিলে হয়তো আবারও বার্সার জার্সিতেই দেখা যেত নেইমারকে। আর কয়েক মাস যেতে না জেতেই আবারও বার্সেলোনার বিরুদ্ধে

আদলতের কাছে গিয়েছে নেইমার। বার্সেলোনার কাছে প্রাপ্য অর্থের জন্য এর আগেও নেইমার আদালতের কাছে গিয়েছিল। সেবার জানা গিয়েছিল বার্সেলোনার সঙ্গে প্রথম চুক্তি অনুযায়ী ‘লয়্যালটি ফি’ পাবেন নেইমার। তবে পিএসজিতে নাম লেখানোর কারণে নেইমারকে আর সেই অর্থ প্রদান করেনি বার্সা। নেইমারকে সেবার অর্থ প্রদান না করলেও বার্সেলোনাকে ছেড়ে কথা বলেননি নেইমার।

ঠিকই বার্সেলোনাকে টেনে নিয়ে গিয়েছিলেন আদালত পর্যন্ত। এরপর অবশ্য আবারও বার্সেলোনায় ফেরার গুঞ্জন শুরু হয় নেইমারকে ঘিরে। আর শেষ পর্যন্ত নেইমারকে শর্তও জুড়ে দেওয়া হয় তুলে নিতে হবে বার্সেলোনার বিরুদ্ধে করা সকল মামলাও। শেষ পর্যন্ত আর বার্সেলোনায় যোগ দেওয়া হয়নি নেইমারের। আর আবারও নতুন বিতর্কের জন্ম দিলেন নেইমার।

নতুন করে আবারও বার্সেলোনাকে আদালতের সামনে দাড় করাচ্ছেন তিনি। এবার বার্সেলোনার বিপক্ষে নতুন করে আরও সাড়ে তিন মিলিয়ন ইউরোর বোনাস প্রদান না করার জন্য আদালতের দ্বারস্থ হয়েছেন নেইমার। বিজ্ঞাপন স্প্যানিশ পত্রিকা এল মুন্ডো জানিয়েছে কেবল সাড়ে তিন মিলিয়নই নয়, সেই সঙ্গে আরও এক লাখ ইউরোও নেইমারকে প্রদান করেনি বার্সেলোনা। আর এসব কিছু নিয়েই আদালতের কাছে গেছেন নেইমার।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর