ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৬

নেচে মাত করলেন সোনাক্ষি

২০১৯ ডিসেম্বর ১৩ ১০:৪২:১০
নেচে মাত করলেন সোনাক্ষি

সিনেপাড়া এখন কাঁপছে ‘দাবাং থ্রি’ এর উত্তেজনায়। বছরের শেষভাগে কী চমক নিয়ে হাজির হচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান, তা জানতে উন্মুখ সবাই। এরই মধ্যে ছবিটির ট্রেলারসহ প্রকাশিত হয়েছে ‘মুন্না বদনাম হুয়া’ গানটি। আর এবার ওই গানের সঙ্গে নেচে আগুনে যেন

ঘি ঢাললেন বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, মুক্তির পর পরই ব্যাপক আলোচনায় চলে এসেছে ‘মুন্না বদনাম হুয়া’ গানটি। আর এবার ওই গানের সঙ্গে কোমর দুলিয়ে নাচলেন সোনাক্ষি। সেইসঙ্গে এই গানে নাচার জন্য তিনি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্ডেজ, অভিনেতা কার্তিক আরিয়ান ও আয়ুশ শর্মার দিকে। সোনাক্ষির এই চ্যালেঞ্জের প্রতিক্রিয়া কেমন হয়, তা জানতে অপেক্ষা করতে হবে বেশ কিছুটা সময়। তবে মুগ্ধতা ছড়ানো সোনাক্ষির নাচ দেখে নেওয়া যেতে পারে এখনই।

গতকাল বৃহস্পতিবার প্রকাশিত ভিডিওটি এরই মধ্যে ৪০ হাজারেরও বেশিবার দেখা হয়েছে। এটি সাত হাজারেরও বেশি লাইক সংগ্রহ করেছে। ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবেও ছড়িয়ে পড়েছে সোনাক্ষির দারুণ ওই নাচ— সালমান-সোনাক্ষি অভিনীত ‘দাবাং থ্রি’ ছবিটি আগামী ২০ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে । প্রভুদেবা পরিচালিত এই ছবিটি তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পাবে। ছবিটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করবেন কিচ্চা সুদীপ। ‘দাবাং’-এর প্রথম ও দ্বিতীয় কিস্তি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর