ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬

পুরস্কার না পেয়ে যা করলেন শহীদ

২০১৯ ডিসেম্বর ১৩ ০৯:৩৫:১৬
পুরস্কার না পেয়ে যা করলেন শহীদ

স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের আয়োজকেরা শহীদ কাপুরকে জানিয়েছিলেন, ‘কবির সিং’ ছবির জন্য এবার সেরা নায়কের পুরস্কার পাবেন তিনি। কিন্তু পরে দেখা যায়, ‘গাল্লি বয়’ ছবির জন্য পুরস্কারটি পেয়েছেন রণবীর সিং। আর এ কারণে অনুষ্ঠানের মাঝেই রেগে

বেরিয়ে যান শহীদ কাপুর। এমনকি অনুষ্ঠানের শেষ দিকে কয়েকটি গানের সঙ্গে মঞ্চে তাঁর যে নাচার কথা ছিল, তাতেও আর রাজি হননি। কার্তিক আরিয়ানের সঙ্গে অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন তিনি। সম্প্রতি মুম্বাইয়ে এই পুরস্কার অনুষ্ঠানের আয়োজন করা হয়। বলিউডে ২০১৯ সালের অন্যতম ব্যবসাসফল ছবি ‘কবির সিং’। তাই সেরা নায়কের পুরস্কার পাওয়া নিশ্চিত, এমনটা শহীদ কাপুর নিজেও ভেবেছিলেন। কিন্তু যখন পুরস্কারটা রণবীর সিং পেয়ে গেলেন, সেটা মেনে নিতে পারেননি।

প্রচণ্ড রেগে যান। নিজের মেজাজ সামলাতে পারেননি। বলিউডের অনেকেই জানেন, শহীদ কাপুর আর রণবীর সিংয়ের সম্পর্ক ততটা ভালো না। ‘পদ্মাবত’ ছবির জন্য তাঁদের সম্পর্কের অবনতি হয়। চিত্রনাট্য অনুযায়ী যতটা গুরুত্ব পাওয়ার কথা ছিল, পর্দায় শহীদ কাপুর ততটা পাননি। রণবীর সিংকে বেশি গুরুত্ব দেওয়ার জন্য তাঁকে কম গুরুত্ব দেওয়া হয়।

ব্যাপারটা তখন মেনে নিতে পারেননি। আর এবার তাঁর সামনে থেকে সেই রণবীর সিং পুরস্কার নিয়ে বেরিয়ে গেলেন, তাতে একটু রাগ তো হওয়ার কথা। তবে আয়োজকেরা বিষয়টিকে হালকা করার জন্য সংবাদমাধ্যমকে জানান, শহীদ কাপুর এমনিতেই অসুস্থ ছিলেন। চিকিৎসক তাঁকে পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন। এ কারণেই তাঁর আগামী ছবি ‘জার্সি’র শুটিং এ সপ্তাহ পিছিয়ে দেওয়া হয়।

যেহেতু তিনি শতভাগ পেশাদার, তাই এই অনুষ্ঠানে এসেছেন, যতক্ষণ পেরেছেন নিজের কাজটুকু যথাযথভাবে করেছেন। এদিকে শহীদ কাপুর বেরিয়ে যাওয়ার পর আয়োজকদের রক্ষা করেন বরুণ ধাওয়ান। শহীদ কাপুরের বদলে সেদিন তিনি নেচেছেন। পরে জানা গেছে, শহীদ কাপুর চলে যাওয়ার পর আয়োজকেরা বরুণ ধাওয়ানকে অনুরোধ করেন। ‘স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানটি খ্রিষ্টীয় নববর্ষ উপলক্ষে টিভি চ্যানেলে দেখানো হবে। টাইমস অব ইন্ডিয়া, পিঙ্কভিলা


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর