ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬

ফিরছেন শাহরুখ

২০১৯ ডিসেম্বর ১৩ ০৮:৪৯:০৮
ফিরছেন শাহরুখ

দীর্ঘদিন ধরে বড়পর্দায় দেখা যাচ্ছে না বলিউড সুপারস্টার শাহরুখ খানকে। রুপালি পর্দায় তাঁর ফেরা বা না ফেরা নিয়ে গুঞ্জনের ডালপালা মেলছে বেশ ভালোভাবেই। তবে এবার তিনি জুটি বাঁধতে পারেন ভারতের মালয়ালাম চলচ্চিত্র নির্মাতা আশিক আবুর সঙ্গে। অন্তত বিভিন্ন গণমাধ্যমে আসা

প্রতিবেদন এমনটিই ইঙ্গিত দিচ্ছে। ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, নির্মাতা আশিক আবু সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন। এদিন দুপুরে শাহরুখের বাড়ি মান্নাতে এসে স্ক্রিপ্ট পড়ে শোনান নির্মাতা আশিক আবু। এর পর তাঁকে শিরোনাম ঠিক না হওয়া ছবিটিতে চুক্তিবদ্ধ করান। আগামী বছরের শেষ দিকে ছবিটি শুরু করার পরিকল্পনার কথাও জানানো হয় প্রতিবেদনে।

এক বছরের বেশি সময় ধরে সিনেমার রুপালি পর্দার বাইরে আছেন শাহরুখ খান। সর্বশেষ তাঁকে দেখা যায় ২০১৮ সালে মুক্তি প্রাপ্ত আনন্দ এল রাইয়ের ছবি ‘জিরো’ ছবিতে। ছবিটি নিয়ে ব্যাপক প্রত্যাশা থাকলেও বক্স অফিসে একেবারেই মুখ থুবড়ে পড়ে এটি। এর পর নতুন করে আর কোনো ছবিতে দেখা যায়নি বলিউড বাদশাহকে। এরই মধ্যে বেশ কয়েকবার শোনা গিয়েছিলো, জিরোর পর আবারও বিগ বাজেটের ছবি করতে যাচ্ছেন তিনি। আলোচনায় উঠে আসে বেশ কয়েকজন নামিদামি পরিচালকের নামও। তবে সেসবের সত্যতা পাওয়া যায়নি এখনো।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর