ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭

ছোট পর্দায় আজ সকল নাটক ও সিনেমার সময় সূচি

২০১৯ ডিসেম্বর ১৩ ০২:২৮:০৮
ছোট পর্দায় আজ সকল নাটক ও সিনেমার সময় সূচি

মাছরাঙা টেলিভিশনে ‘পাওয়ার প্লে’বঙ্গবন্ধু বিপিএল টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের খেলাগুলো সরাসরি সমপ্রচার করছে মাছরাঙা টেলিভিশন। খেলার পাশাপাশি প্রত্যেক ম্যাচের শেষে থাকছে বিশ্লেষণধর্মী অনুষ্ঠান ‘পাওয়ার প্লে’। সামিয়া আফরিনের উপস্থাপনায় এ অনু্‌ষ্ঠানে অতিথি হিসেবে থাকছেন দেশের খ্যাতিমান ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষকরা।

১১ই ডিসেম্বর শুরু হওয়া সাত দলের অংশগ্রহণে প্রায় দেড়মাসব্যাপী এই টুর্নামেন্টের সমাপ্তি ঘটবে ১৭ই জানুয়ারি। একুশে টিভিতে ‘ভালো থাকা যায়’ মানুষের জীবনে হতাশা কিংবা ব্যর্থতা কেন বা কি করণীয়, কোন পথেই বা রয়েছে এর উত্তরণ? বিশ্লেষণধর্মী এই সকল বিষয় নিয়ে সমাজের বিভিন্ন স্তরের বিশিষ্টজনদের অংশগ্রহণে উদ্দীপনামূলক অনুষ্ঠান ‘ভালো থাকা যায়’। মুনিরা ইউসুফ মেমীর উপস্থাপনায় এবং ইসরাফিল শাহীনের প্রযোজনায় প্রতি শুক্রবার সকাল ৯টা ৩০ মিনিটে সরাসরি সম্প্রচার করা হয় অনুষ্ঠানটি। এর প্রতি পর্বে সরাসরি ফোনের মাধ্যমে বিশেষজ্ঞ অতিথির সঙ্গে দর্শকরা তাদের সমস্যা এবং ভাবনা আলোচনা করতে পারেন।

এনটিভিতে ‘শহরালী’ এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘শহরালী’। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রচার হচ্ছে। এজাজ মুন্নার রচনা ও পরিচালনায় এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সাজু খাদেম, নাদিয়া, শাহনাজ খুশী, মৌটুসী বিশ্বাস, নাবিলা ইসলাম, রিমি করিম, তামিম মৃধা, আহসান হাবিব নাসিম, আবদুল কাদের, মাসুম বাশার, মিলি বাশার, শফিক খান দিলু, এটিএম রাসেল, রানা, চাঁদনী, তালহা প্রমুখ।

বাংলাভিশনে ‘জায়গীর মাস্টার’ বাংলাভিশনে আজ রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘জায়গীর মাস্টার’। এটি রচনা ও পরিচালনা করেছেন এস এ হক অলিক। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, সালাহ্‌উদ্দিন লাভলু, অপূর্ব, ভাবনা, মৌসুমী হামিদ, শার্মিলী আহমেদ, দিলারা জামান, সূচনা আজাদ, আকাশ আহমেদ প্রমুখ। বৈশাখী টিভিতে ‘সদাই ডট কম’ বৈশাখী টিভিতে প্রচার হচ্ছে নতুন অনুষ্ঠান ইভ্যালি সদাই ডট কম। অনলাইনভিত্তিক কেনাকাটা এবং কাজকর্মের সুবিধা অসুবিধা, তথ্যপ্রযুক্তির উন্নতি ও উৎকর্ষতা নিয়েই এ অনুষ্ঠান। প্রচার হচ্ছে প্রতি শুক্রবার রাত ১১টায়।

নানা বিষয় আর প্রতিবেদনে সাজানো হয় অনলাইন সদাই ডট কমের প্রতিটি পর্ব। থাকে অনলাইন ভিত্তিক সদাই ও ই-কমার্সের ওপর কুইজ। উত্তরদাতার জন্য থাকে আকর্ষণীয় পুরস্কার। আরজে নীরব ও সারিকা ইকবালের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন আলমগীর রাসেল ও শাহ্‌ আলম। দীপ্ত টিভিতে ‘সুলতান সুলেমান’ দীপ্ত টিভিতে আজ সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচার হবে বাংলায় ডাব করা জনপ্রিয় তুর্কি ধারাবাহিক ‘সুলতান সুলেমান’।

প্রায় সাতশ বছর ধরে তুরষ্কের অটোম্যান সাম্রাজ্যের রাজত্ব ছিল পৃথিবীজুড়ে। এই সাম্রাজ্যের স্বর্ণযুগ ছিল সুলতান সুলেমানের নেতৃত্বে ষোড়শ থেকে সপ্তাদশ শতাব্দী। ক্ষমতার টানাপড়নে অটোম্যান সাম্রাজ্যের ষড়যন্ত্রে, গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাসপ্রথার অন্তরালে কাহিনী নিয়ে র্নিমিত এই মেগাসিরিয়াল। এখানে জীবন্ত হয়ে উঠেছে সুলতানকে প্রেমের জালে আবদ্ধ করে এক সাধারণ দাসীর সম্রাজ্ঞী হয়ে ওঠার কাহিনী।


টপচার্ট এর সর্বশেষ খবর

টপচার্ট - এর সব খবর