ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬

বর্ষসেরা যৌনাবেদনময়ী আলিয়া, দশকসেরা দীপিকা

২০১৯ ডিসেম্বর ১২ ২২:০৭:০৯
বর্ষসেরা যৌনাবেদনময়ী আলিয়া, দশকসেরা দীপিকা

সাফল্যের পালকে আরেকটি মুকুট যোগ হলো বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটের। এই দশকে এশিয়ার সেরা যৌনাবেদনময়ী নারী নির্বাচিত

হয়েছেন দীপিকা। অন্যদিকে , এই বছরের ( ২০১৯ ) সেরা যৌনাবেদনময়ী নারীর খেতাব পেয়েছেন আলিয়া। গত বুধবার যুক্তরাজ্যের লন্ডনে পরিচালিত একটি অনলাইন ভোট শেষে এই তথ্য প্রকাশিত হয়। ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায় , বছর সেরাদের তালিকায় তৃতীয় স্থানে আছেন টেলিভিশন অভিনেত্রী হিনা খান , চতুর্থ স্থান দখল করেছেন আরেক অভিনেত্রী মাহিরা খান।

এছাড়াও পঞ্চম স্থানে সুরভী চন্দনা , ষষ্ঠ স্থানে ক্যাটরিনা কাইফ , সপ্তম স্থানে শিবাঙ্গী জোশি , অষ্টম স্থানে নিয়া শর্মা , নবম স্থানে মেহবিশ হায়াত ও দশম স্থানে জায়গা করে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তালিকায় সর্বকনিষ্ঠ অভিনেত্রী হিসেবে আছেন অনন্যা পান্ডে। তিনি ঠাঁই করে নিয়েছেন ৩৬তম স্থান । অন্যদিকে সবচেয়ে বেশি বয়স্ক অভিনেত্রী হিসেবে ঐশ্বরিয়া রায় বচ্চন আছেন ৩৯তম স্থানে। দশকের সেরা যৌনাবেদনময়ী নারীর তালিকার দ্বিতীয় স্থানে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। তৃতীয় স্থানে আছেন মাহিরা খান , চতুর্থ স্থান দখল করেছেন আরেক অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

এছাড়াও পঞ্চম স্থানে দ্রষ্টি ধামি , ষষ্ঠ স্থানে ফ্রিদা পিন্টো , সপ্তম স্থানে আলিয়া ভাট , অষ্টম স্থানে আনুশকা শেঠি , নবম স্থানে নিয়া শর্মা ও দশম স্থানে জায়গা করে নিয়েছেন সোনম কাপুর। গত শুক্রবার দুই বিভাগের সেরা পঞ্চাশের তালিকা প্রকাশিত হয় ‘ ইস্টার্ন আই ’ পত্রিকায়। বলিউড সুপারস্টার হৃতিক রোশন এরই মধ্যে বছরের সেরা যৌনাবেদনময়ী পুরুষের খেতাবে ভূষিত হয়েছেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর