ঢাকা, রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৬

বিসিবি শুধুমাত্র ঢাকার দলটিকে ‘বিশেষ সুবিধা’ দিচ্ছে

২০১৯ ডিসেম্বর ১২ ২১:৩৪:৫৯
বিসিবি শুধুমাত্র ঢাকার দলটিকে ‘বিশেষ সুবিধা’ দিচ্ছে

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ঢাকা প্লাটুনের প্রচারণা চালানো হচ্ছে। বঙ্গবন্ধু বিপিএলের অন্য কোনও দলের পেজকে এভাবে প্রচার করেনি বিসিবি, শুধুমাত্র ‘বিশেষ সুবিধা’ দেওয়া হচ্ছে ঢাকার দলটিকে। কিন্তু কেন? এই প্রশ্নটা বেশ জোরেশোরেই উঠেছে। কেননা এখন পর্যন্ত বিসিবির অফিসিয়াল পেজে পুরোনো কোনও ক্রস প্রোমোশন দেখা যায়নি। অথচ ঢাকা প্লাটুনের দুটি পোস্ট ক্রস প্রোমোশন আছে বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজে।

বঙ্গবন্ধু বিপিএলের অন্য কোনও দল এই সুবিধা না পেলেও বিসিবির অফিসিয়াল পেজ থেকে ঢাকা প্লাটুনের পেজ প্রোমোশন করা হচ্ছে। এ নিয়ে বিতর্ক উঠেছে। যদিও বিসিবির কর্মকর্তাদের দাবি, বোর্ড বিভিন্ন দলের পেজ শেয়ারের অধিকার রাখে।

বিসিবি কি বিপিএলের কোনও দলের প্রচারণা চালাতে পারে, এমন প্রশ্নে বোর্ডের এক কর্তা বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘বিসিবি কোনও দলের ফেসবুক পেজ থেকে কিছু প্রচার করতে পারবে না, এমন কোনও বাধ্যবাধকতা নেই। সব দলই বিসিবির অংশ। আমরা সম্মিলিতভাবে কাজটা করছি।’

বিসিবির ফেসবুক পেজে ঢাকা প্লাটুনের ক্রস প্রোমোশনবিসিবি তাদের নিজস্ব ফেসবুক পেজের মাধ্যমে ঢাকা প্লাটুনের ‘অতিরিক্ত’ প্রচারণা চালাচ্ছে ক্রস প্রোমোশনের মাধ্যমে। বিসিবির সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলো আপডেট সহ নানাবিধ কার্যক্রম পরিচালনা করে গাজী গ্রুপ। বঙ্গবন্ধু বিপিএলে ঢাকা প্লাটুনের স্পন্সর হিসেবে রয়েছে এই প্রতিষ্ঠানটি। এই কারণেই হয়তো ‘বিশেষ সুবিধা’ পাচ্ছে ঢাকা প্লাটুন!


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর