ঢাকা, বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭

হ্যাটট্রিক জয়ে শীর্ষে নৌ বাহিনী, জয়ে ফিরলো সেনা বাহিনী

২০১৯ ডিসেম্বর ১২ ২০:২৭:০৮
হ্যাটট্রিক জয়ে শীর্ষে নৌ বাহিনী, জয়ে ফিরলো সেনা বাহিনী

একদিন বিরতি দিয়ে আবার মাঠে ফিরেছে হকি। চলতি ওয়ালটন রেফ্রিজারেটর বিজয় দিবস হকির পঞ্চম দিনে দুটি হ্যাভিয়েট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। টানা তিন জয়ে পয়েন্ট তালিকায় শীর্ষস্থান পাকাপোক্ত করেছে বাংলাদেশ নৌ বাহিনী। এদিকে নিজেদের তৃতীয় ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ

সেনা বাহিনী। বিজ্ঞাপন আজ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে পঞ্চম দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। দিনের প্রথম ম্যাচে ৬-৩ ব্যবধানে বাংলাদেশ বিমান বাহিনীকে হারিয়ে টানা তিন জয় তুলে নিয়েছে বাংলাদেশ নৌ বাহিনী। দিনের দ্বিতীয় ম্যাচে বিকেএসপিকে ৪-১ ব্যবধানে হারিয়ে জয়ে ফিরেছে বাংলাদেশ সেনা বাহিনী।

এর আগে সোনালী ব্যাংককে প্রথম ম্যাচে হারিয়ে, দ্বিতীয় ম্যাচেও বাংলাদেশ পুলিশকে বড় ব্যবধানে হারিয়েছে নৌ বাহিনী। এরপর টানা তিন জয়ের হ্যাটট্রিক করেছে জিমি-আশরাফুলরা। এদিকে প্রথম ম্যাচে বিকেএসপির কাছে ড্রয়ের হোঁচট নিয়ে টুর্নামেন্ট শুরু করে দ্বিতীয় ম্যাচে সোনালী ব্যাংকের কাছে বড় ব্যবধানে হেরে তৃতীয় ম্যাচেও হেরেছে বিমান বাহিনী। অন্যদিকে প্রথম ম্যাচে বাংলাদেশ পুলিশকে বিশাল ব্যবধানে হারিয়ে মিশন শুরু করা বাংলাদেশ সেনা বাহিনী দ্বিতীয় ম্যাচে সোনালী ব্যাংকের কাছে হেরে তৃতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে। এদিকে বিকেএসপি প্রথম ম্যাচে ড্র করে দ্বিতীয় ম্যাচে বাংলাদেশকে পুলিশকে হারিয়ে তৃতীয় ম্যাচে হারের স্বাদ নিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর কাছে।

আজকের প্রথম ম্যাচে মইনুল ইসলাম কৌশিকের জোড়া গোলে বিমান বাহিনীকে হারিয়েছে নৌ বাহিনী। একটি করে গোল পেয়েছে তারকা হকি খেলোয়াড় রাসেল মাহমুদ জিমি, আশরাফুল ইসলাম। গোল পেয়েছে ফরহাদ আহমেদ ও জাহিদ বিন তালিব। অন্যদিকে বিমান বাহিনীর হয়ে জোড়া গোল করেছেন মোহাম্মদ মুকিত। বাকী গোলটি আসে মোহাম্মদ শামীমের স্টিক থেকে। বিজ্ঞাপন দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে বিকেএসপিকে হারিয়ে জয়ে ফিরেছে বাংলাদেশ সেনা বাহিনী। দলের হয়ে জোড়া গোল করেছেন খোরশেদ আলম। একটি করে গোল করেছেন সোহানুর রহমান ও তানজীম হোসেন। বিকেএসপির হয়ে একটি গোল করেন আমিরুল ইসলাম। আগামীকাল শুক্রবার একই ভেন্যুতে একটি মাত্র ম্যাচ অনুষ্ঠিত হবে। বিকেএসপির বিপক্ষে মাঠে লড়বে সোনালী ব্যাংক। ম্যাচটি অনুষ্ঠিত হবে দুপুর তিনটায়।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর