ঢাকা, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬

বাবা হচ্ছেন সালমান খান

২০১৯ ডিসেম্বর ১২ ১৭:২১:০৯
বাবা হচ্ছেন সালমান খান

বলিউডের সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলর হিসেবে বিবেচনা করা হয় সুপারস্টার সালমান খানকে। তাঁকে বিয়ে করতে চান, এমন তরুণীর সংখ্যা বিশ্বব্যাপী অগণিত। কিন্তু এখনো নিজের ‘বেটার হাফ’ বেছে নেননি ভাইজান। তবুও অবাক করার ব্যাপার হচ্ছে, সালমানকে ঘিরে ভেসে বেড়াচ্ছে বাবা হওয়ার গুঞ্জন। ভারতীয়

সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, বাবা হওয়ার গুঞ্জন পৌঁছে গিয়েছে সালমানের কানেও। আর এর প্রতিক্রিয়ায় সালমান জানান, এখনই বিয়ের পরিকল্পনা নেই তাঁর। এতে করে গুঞ্জন চলে যায় পরবর্তী ধাপে। সালমানকে প্রশ্ন করা হয়, চিকিৎসাবিজ্ঞানের বিশেষ পদ্ধতি সারোগেসির মাধ্যমে বাবা হবেন কিনা?

উত্তরে সালমান বলেন, ‘বাড়িতে অনেক খুদে সদস্য রয়েছে। ডিসেম্বরে আরো একজন খুদে সদস্য আসছে।’ এমন মন্তব্য করে সালমান মূলত বিশেষ পদ্ধতিতে বাবা হওয়ার সম্ভাবনাকে আপাতত নাকচ করে দিলেন বলে মনে করছেন অনেকে। সালমান অভিনীত ‘দাবাং থ্রি’ ছবিটি আগামী ২০ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে ।

এতে সালমান, সাই মাঞ্জরেকার ছাড়াও সোনাক্ষি সিনহাকে অভিনয় করতে দেখা যাবে। প্রভুদেবা পরিচালিত এই ছবি তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পাবে। ছবিটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করবেন কিচ্ছা সুদীপ। এরই মধ্যে ভক্তদের জন্য কয়েকটি টিজার ও গান মুক্তি দিয়েছেন সালমান। ‘দাবাং’-এর প্রথম ও দ্বিতীয় কিস্তি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর