ঢাকা, রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৬

যার অপেক্ষায় দিন কাটাচ্ছেন নিজেই জানালেন: টয়া

২০১৯ ডিসেম্বর ১২ ১৩:০০:২৬
যার অপেক্ষায় দিন কাটাচ্ছেন নিজেই জানালেন: টয়া

মুমতাহিনা টয়া। মডেল ও অভিনেত্রী। 'হারিয়ে যেও না তুমি' শিরোনামে একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি। এ মিউজিক ভিডিও ও অন্যান্য প্রসঙ্গে কথা হয় তার সঙ্গে- অনেকদিন পর মিউজিক ভিডিওতে মডেল হলেন। কেমন হলো এবারের গানটি? মিউজিক ভিডিওর গল্পটা আমার কাছে

একটু আলাদা মনে হয়েছে। আর প্রীতির নির্দেশনায় এর আগেও কাজ করেছি। যে কারণে তার কাজের প্রতি আমার আস্থা আছে। লল্ডন প্রবাসী কণ্ঠশিল্পী হাসান মুনের গাওয়া গানের কথা অসাধারণ। লোকেশন খুব ভালো লেগেছে। সবকিছু মিলিয়ে কাজ করেছি। আশা করছি, মিউজিক ভিডিওটি দর্শকের ভালো লাগবে। 'টয়া টিউব' নিয়ে নতুন কী পরিকল্পনা করছেন? গতকাল [৯ ডিসেম্বর] এ চ্যানেলটি এক লাখ সাবস্ট্ক্রাইবার হয়েছে। এ চ্যানেলটিকে আরও বড় করার ইচ্ছা রয়েছে।

বিভিন্ন শো করতে চাই। আসলে দর্শক তো আমাদের ক্যামেরার সামনের কাজটাই দেখে। কিন্তু কাজ করতে গিয়ে কত পরিশ্রম করি, কত প্রস্তুতি নিই, সেগুলো তাদের অজানা থাকে। এ চ্যানেলের মাধ্যমে সেগুলো তুলে ধরার চেষ্টা করছি। শুনলাম দুটি নাটকে চ্যালেঞ্জিং চরিত্রে... হ্যাঁ, মিলাদ ভূঁইয়ার 'সাইলেন্ট প্রপোজ' ও হাসিব খানের 'প্রভাতী এক্সপ্রেস' নাটক দুটিতে চরিত্রগুলো অসাধারণ।

এখানে আমাকে একটি চ্যালেঞ্জিং চরিত্রে দেখা যাবে। 'সাইলেন্ট প্রপোজ' নাটকে প্রতিবন্ধী নিয়ে কাজ করা এক মেয়ের চরিত্রে ও 'প্রভাতী একপ্রেস' নাটকে চা বিক্রেতা মুনিয়ার চরিত্রটি বেশ উপভোগ করেছি। প্রতাভী একপ্রেস নাটকে সকাল থেকে শুটিং করতে গিয়ে প্রায় ২৫ কাপ চা বানিয়েছি। অনেকে সেই চা টাকা দিয়েও খেয়েছেন। সবাই ভেবেছেন আমি সত্যিকারের একজন চা বিক্রেতা। আগে মোটামুটি চা বানাতে পারতাম। কিন্তু এখন চা বানানোতে পারদর্শী হয়ে গেছি।

নতুন চলচ্চিত্রের কী খবর? 'বেঙ্গলি বিউটি'র পর নতুন কোনো চলচ্চিত্রের কাজ করিনি। বর্তমানে টিভি নাটকে অভিনয় ও উপস্থাপনা নিয়েই ব্যস্তসময় কাটছে। তবে ভালো চিত্রনাট্য পেলে চলচ্চিত্রে অভিনয় করব। সে সময়ের অপেক্ষায় দিন কাটছে। ভারতের মুম্বাইয়ের অভিনয়ের স্কুল 'অ্যাক্টর প্রিপেয়ার্স'-এ কোর্স করেছেন। অভিজ্ঞতা কেমন ছিল? গত ২১ অক্টোবর থেকে টানা এক মাসের জন্য মুম্বাইয়ের বাসিন্দা হয়েছিলাম।

কোর্স শেষ করে একেবারে সনদ নিয়ে ১৭ নভেম্বর দেশে ফিরেছি। মাত্র ৩০ দিন। কিন্তু অভিজ্ঞতা অনেক, যা আমার সঙ্গে চিরকাল থাকবে। ক্লাসে যে শিক্ষাটা দেওয়া হচ্ছে, সবাইকে আবার তা স্টেজে গিয়ে তাৎক্ষণিকভাবে অভিনয় করে দেখাতে হতো। অনেকদিন ধরে মিডিয়ায় কাজ করছি। কিন্তু আমার কোনো প্রাতিষ্ঠানিক শিক্ষা ছিল না। নিজেকে বোঝা ও ঝালাই করার জন্য বলিউড অভিনেতা অনুপম খেরের ওই স্কুলে ভর্তি হয়েছিলাম। ভবিষ্যতে এরকম কোর্স করে নিজেকে আরও সমৃদ্ধ করতে চাই।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর