ঢাকা, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন নিয়ে মুখ খুললেন সেলিনা

২০১৯ ডিসেম্বর ১২ ০৯:০৭:০৭
বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন নিয়ে মুখ খুললেন সেলিনা

বলিউড সুন্দরী সেলিনা জেটলি। ২০০১ সালে জেতেন ‘ ফেমিনা মিস ইউনিভার্স ’ খেতাব । ২০১০ সালে অস্ট্রেলিয়ান নাগরিক পিটার হাগকে বিয়ে করেন আলোচিত এই

অভিনেত্রী । কিন্তু বিয়ের পর থেকেই সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে । সম্প্রতি তাঁকে নিয়ে চাউর হওয়া গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন সেলিনা । ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায় , বিয়ের পর পরই যমজ সন্তানের জন্ম দেন সেলিনা । আর এতে করে আলোচনা - সমালোচনার ডালা মেলতে থাকে ।

অনেকেই বলতে থাকেন , বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন এই অভিনেত্রী। আর সে কারণেই আদালতে গিয়ে তড়িঘড়ি বিয়ে সম্পন্ন করেন তিনি। সব দেখেশুনে সম্প্রতি মুখ খুলেছেন সেলিনা। তিনি বলেন, ‘অন্তঃসত্ত্বা হওয়ার পর বেশ কিছু কথা আমার কানে আসে। এর মধ্যে একটি ছিল, বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়ে পড়ার বিষয়টি।’ সেলিনা জানান, অন্তঃসত্ত্বা হয়ে পড়া নিয়ে যে গুঞ্জন ছড়িয়েছে, তা একদমই ভুয়া। তিনি বলেন, ‘এমন কোনো ব্যাপারই ঘটেনি।

আসলে হুট করে পিটারকে বিয়ে করায় এ সব কথা শুনতে হচ্ছে আমাকে। তবে এ সব কথায় আমি একেবারেই কান দিই না।’ প্রসঙ্গত , পিটার হাগ ও সেলিনার তিন সন্তান রয়েছে । উইনস্টোন হাগ , ভিরাজ হাগ ও আর্থার জেটলি হাগ নামের তিন সন্তানকে নিয়ে ভালোমতোই সংসার করছেন সেলিনা জেটলি । জেটলি ২০০৩ সালে থ্রিলার ছবি ‘ জানশীন ’ - এ অসাধারণ অভিনয় করেন । এছাড়াও চলচ্চিত্র ‘ সিলসিলায়ে , ’ ‘ নো এন্ট্রি , ’ , ‘ টম , ডিক অ্যান্ড হ্যারি ’ ও ‘ গোলমাল রিটার্নস ’ ছবিতে তাঁর অভিনয় সবার নজর কাড়ে ।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর