ঢাকা, শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১২ মাঘ ১৪২৬

কুমিল্লার কাছে লজ্জার হার রংপুরের

২০১৯ ডিসেম্বর ১১ ২২:০৯:১১
কুমিল্লার কাছে লজ্জার হার রংপুরের

স্পোর্টস ডেস্ক কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে জয়ের জন্য রংপুর রেঞ্জার্সের প্রয়োজন ছিলো ১৭৪ রান। রানটা নেহায়েত কম নয়। তবে ১৭৪ রানের লক্ষ্যে খেলতে নেমে একদমই যেনো একপেশে খেলা খেললো রংপুর। গুটিয়ে গেলো ৬৮ রানে।

বিজ্ঞাপন কুমিল্লার করা ১৭৩ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুটা খূব বেশি সুবিধার হয়নি রংপুরের। দলীয় ১৩ রানে ওপেনার মোহাম্মদ শেহজাদের সাজঘরে ফেরার মাধ্যমে পতন শুরু হয় রংপুর শিবিরে। এরপর ৫৭ রান তুলতেই একে একে বিদায় নেন জহুরুল, ফজলে মাহমুদ, লুইস গ্রেগরি, মোহাম্মদ নবী সহ রংপুরের ৮ ব্যাটসম্যান। বড় রকমের ব্যাটিং বিপর্যয়ের সামনে দাঁড়িয়ে ঠুকে ঠুকে রান করে যাচ্ছিলেন জুনায়েদ খান এবং মুস্তাফিজ। কিন্তু লাভ হয়নি তাতে। কমেছে শুধু পরাজয়ের ব্যবধান।

নিয়মিত উইকেট পতনে মোহাম্মদ নবীদের ইনিংস থামে ৬৮ রানে। ফলে ৩৬ বল আগেই ১০৫ রানের বড় জয় পায় কুমিল্লা ওয়ারিওর্স। রংপুরের হয়ে সর্বোচ্চ ১৭ রান আসে মোহাম্মদ নাইমের ব্যাট থেকে। অপরদিকে কুমিল্লার হয়ে আল আমিন নেন তিনটি উইকেট এবং সৌম্য, সাঞ্জামুল নেন দুটি করে উইকেট। ম্যাচ সেরা নির্বাচিত হন দাসুন শানাঙ্কা। এর আগে দাসুন শানাঙ্কার ব্যাটিং তান্ডবে ৭ উইকেট হারিয়ে ১৭৩ রান তোলে কুমিল্লা। আরও পড়ুনঃজয়ের জন্য রংপুরের প্রয়োজন ১৭৪ রান


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর