ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬

হঠাৎ নিষিদ্ধ সাকিবকে নিয়ে যা বললেন : আন্দ্রে রাসেল

২০১৯ ডিসেম্বর ১০ ২০:১৬:৪৪
হঠাৎ নিষিদ্ধ সাকিবকে নিয়ে যা বললেন : আন্দ্রে রাসেল

ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করার দায়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ রয়েছেন সাকিব আল হাসান। এর ফলে নেই বাংলাদেশ প্রিমিয়ার লিগের সপ্তম আসর বঙ্গবন্ধু বিপিএলে। তিনি মাঠে না থাকলেও আছেন ভক্তদের মনে। এবারের বিপিএল সাকিবকে মিস করবে বলে মনে করেন রাজশাহী রয়্যালসের অধিনায়ক আন্দ্রে রাসেল। মঙ্গলবার রাজশাহী রয়্যালসের জার্সি উন্মোচন অনুষ্ঠানে এ কথা বলেন রাসেল। তার বিশ্বাস, সাকিব আরো শক্তিশালী হয়ে মাঠে ফিরবেন এবং লক্ষ্যে তিনি আরো মনোযোগী হবেন।

ক্যারিবীয় এ অলরাউন্ডার বলেন, অবশ্যই পুরো বিপিএল সাকিবকে মিস করবে। তিনি খুবই ভালো একজন খেলোয়াড় এবং বুদ্ধিমান বোলার। বিশ্বকাপে তিনি দারুণ খেলেছেন। এটা খুবই দুঃখজনক যে তিনি এবারের বিপিএলে খেলতে পারছেন না।

রাসেল বলেন, তার হাতে এখনো অনেক সময় আছে। এই এক বছরের নিষেধাজ্ঞা তাকে আরো শক্তভাবে ফিরে আসতে সহায়তা করবে এবং নিজের লক্ষ্যের দিকে আরো মনোযোগী হতে সাহায্য করবে আমার বিশ্বাস।

ভারতীয় এক জুয়াড়ির কাছ থেকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েছিলেন সাকিব আল হাসান। তিনি সে প্রস্তাবে রাজি না হলেও প্রস্তাবের কথা আইসিসিকে জানাননি সাকিব। এ অপরাধ প্রমাণিত হওয়ায় গত অক্টোবরে সাকিবকে ২ বছরের জন্য নিষিদ্ধ করে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা। তবে শর্তসাপেক্ষে এক বছরের নিষেধাজ্ঞা স্থগিত করা হয়েছে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর