ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭

বাংলাদেশি ক্রিকেটারদের কলা-পুডিং মিষ্টি আলু খেতে বলছেন রাসেল

২০১৯ ডিসেম্বর ১০ ১৯:৫৫:০৬
বাংলাদেশি ক্রিকেটারদের কলা-পুডিং মিষ্টি আলু খেতে বলছেন রাসেল

টি-টোয়েন্টি ক্রিকে'টের কয়েকজন সেরা তারকার তালিকা করলে দ্বিধাহীনভাবে সেখানে আন্দ্রে রাসেলের নাম থাকবে। ওয়েস্ট ইন্ডিজের হয়ে জিতেছেন জোড়া বিশ্বকাপ। টি-টোয়েন্টি লিগগুলোতে দাপটের সাথে চষে বেড়াচ্ছেন। সেই রাসেল এখন বাংলাদেশে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের সপ্তম আসর বঙ্গবন্ধু বিপিএলে খেলবেন রাজশাহী রয়্যালসের হয়ে। দলটিকে নেতৃত্বও দিবেন তিনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশকে ভালো করতে হলে কী' করতে হবে, সেই পরাম'র্শ দিয়েছেন রাসেল। টি-টোয়েন্টি ফরম্যাটে চাই ধুন্ধুমা'র চার-ছক্কা। সেজন্য ফিটনেসও থাকা চাই ভালো। শক্তির প্রয়োজন তো আছেই বটে।

রাসেল তাই শক্তি বৃদ্ধির দিকেই গুরুত্ব দিয়েছেন। এক সাংবাদিকের করা প্রশ্নের জবাবে পরাম'র্শ দিয়েছেন পুডিং, কলা ও মিষ্টি আলু খাওয়ার। রাসেল বলেন- ‘বাংলাদেশি ক্রিকেটারদের জন্য বলব- বেশি করে পুডিং, মিষ্টি আলু আর কলা খাও এবং শক্তিশালী হও।’

টি-টোয়েন্টিতে রাসেলের কার্যকারিতা নিয়ে নতুন করে কিছু বলার নেই। পার্ট টাইম বোলিংয়ের পাশাপাশি ব্যাট হাতে বোলারদের পি'টিয়ে ছাতু বানাতে তার জুড়ি নেই। সেই রাসেলের সামনে ছিল দুটি লিগে খেলার সুযোগ।

একই সময়ে বিগ ব্যাশ ও বিপিএলের সূচি হওয়ায় রাসেলকে যেকোনো একটি আসরকে বেছে নিতে হতো। রাসেল অবশ্য বিপিএলকেই বেছে নিয়েছেন। বিপিএলে অংশ নেওয়ার জন্য বিগ ব্যাশের দল মেলবোর্ন রেনেগেডসের হয়ে খেলার প্রস্তাব ফিরিয়ে দেন এই ক্যারিবীয় তারকা।

এক নজরে রাজশাহী রয়্যালসের স্কোয়াড

আন্দ্রে রাসেল (অধিনায়ক), লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, আবু জায়েদ রাহি, মিনহাজুল আবেদীন আফ্রিদি, ফরহাদ রেজা, তাইজুল ইস'লাম, অলক কাপালি, কাম'রুল ইস'লাম রাব্বি, নাহিদুল ইস'লাম ও ইরফান শুক্কুর, মোহাম্ম'দ নওয়াজ, মোহাম্ম'দ ইরফান, রবি বোপারা, হযরতউল্লাহ জাজাই ও শোয়েব মালিক।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর