ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭

সাব্বিরের ছবিতে ঐশী

২০১৯ ডিসেম্বর ১০ ১৮:২৫:০৩
সাব্বিরের ছবিতে ঐশী

অনেক দিনের স্বপ্ন ছিল সিনেমা বানাবেন অভিনয়শিল্পী ও নাট্য পরিচালক মীর সাব্বির। সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। ছবি বানাচ্ছেন সাব্বির। এরই মধ্যে সপ্তাহখানেক শুটিংও করেছেন। আর এই ছবিতে অভিনয় করছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশী।

ঢাকার বাইরে দুই দিন শুটিংয়েও অংশ নিয়েছেন তিনি। পরিচালনার পাশাপাশি রাত জাগা ফুল ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য মীর সাব্বিরের। সাব্বির জানান, পুবাইলে শুটিং শুরু হয়। এরপর কালিয়াকৈরে। সব মিলিয়ে ৫ দিনের শুটিং হয়েছে। ১০ ডিসেম্বর থেকে টানা ১২ দিন বরিশালে শুটিং করবেন। ঢাকায় ফিরে এসে আরও ৭ দিনের কাজ শেষ করবেন। এর মধ্যে গান ছাড়া বাকি সব দৃশ্যের কাজ শেষ হয়ে যাবে। জানুয়ারির মধ্যে পুরো ছবির শুটিং শেষ করতে চান মীর সাব্বির।

সাব্বির বলেন, ‘সিনেমা বানানোর একটা স্বপ্ন ছিল। সেই স্বপ্নের সময়টা পার করছি। চেষ্টা করেছি ভালো কিছু কাজ করার। এখনো সেই চেষ্টার মধ্য দিয়ে যাচ্ছি। ছবিটির শুটিং শেষ হলেই বুঝতে পারব, যা ভেবেছি সেটা হচ্ছে কি না। শুটিংয়ের কোনো কিছু প্রকাশ করতে চাইছি না। তাই নীরবে-নিভৃতে কাজটি করছি।’ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশীর প্রথম সিনেমা মিশন এক্সট্রিম। ফয়সাল আহমেদ পরিচালিত এই ছবির পুরো শুটিং এখনো শেষ হয়নি।

সম্প্রতি ছবির পোস্টার প্রকাশিত হয়েছে। এর বাইরে আদম নামের একটি ছবির কাজও শুরু করেন ঐশী। আর চুক্তিবদ্ধ হয়ে ছেড়ে দিয়েছেন স্বপ্নবাজি সিনেমার কাজ। নতুন ছবি রাতজাগা ফুল-এর চুক্তিবদ্ধ হয়েছেন ও নীরবে কাজটি করছেন। ঐশী বলেন, ‘খুবই গোছানো কাজ। গল্পটাও চমৎকার। শোনার পর খুবই ভালো লাগে। আরেকটা বিষয় ভীষণ ভালো লাগার, খুব অল্প সময়ে অনুদানের সিনেমার অংশ হতে পেরেছি।’ সাব্বির জানান, ঐশী ছাড়া এই কয়েক দিনের শুটিংয়ে আরও অংশ নিয়েছেন আবুল হায়াত, ফজলুর রহমান বাবু, মাজনুন মিজান।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর