ঢাকা, সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৬

সিনেমা ছেড়ে নতুন যে ব্যবসায় নামলেন অপু বিশ্বাস

২০১৯ ডিসেম্বর ১০ ১৩:৪০:২১
সিনেমা ছেড়ে নতুন যে ব্যবসায় নামলেন অপু বিশ্বাস

ঢালিউড কুইন বলা হয় চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। এক শাকিব খানের সঙ্গেই প্রায় ৮০টিরও বেশি ছবিতে অভিনয় করে হয়েছেন পরিচিত ও আলোচিত। সিনেমার জুটি থেকে হয়েছিলেন বাস্তবের জুটিও। বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। ঘরে এসেছেন এক পুত্র সন্তানও। নাম আব্রাম খান

জয়। পরে ডিভোর্সও হয়েছে তাদের। মাথার উপর থেকে শাকিব খানের ছায়া সরে যাওয়ার পর সিনেমায় আর নিয়মিত হতে পারেনি অপু বিশ্বাস। নতুন ছবি নিয়ে কথা হচ্ছে, শিগগিরই শুটিংয়ে ফিরবো। বারবার এমন ঘোষণা গণমাধ্যমে দিলেও সেটা আর বাস্তবায়ন হয়নি।

সর্বশেষ চিত্রনায়ক বাপ্পির সঙ্গে জুটি হয়ে শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ ছবিতে অভিনয় করেন তিনি। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ছবিটি এখন মুক্তির অপেক্ষায়। এরপর নতুন আর কোন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার খবর দিতে পারেননি এক সময়ের আলোচিত এ নায়িকা। স্টেজ শো’তে পারফর্ম করেও সন্তুষ্ঠ করতে চেয়েছেন ভক্তদের। এবার তাই ভিন্ন পথে হাটলেন অপু বিশ্বাস। খুললেন ব্যবসা প্রতিষ্ঠান। ‘এপি‌জে ফ্লোর’ না‌মে নতুন একটি প্রতিষ্ঠান নি‌য়ে হা‌জির হলেন।

সোমবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর নিকেতনে অপুর নতুন এ প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়। নিকেতনের ৩ নম্বর রোডের ব্লক বি’র ৫৮ নম্বর হাউজে অপুর নতুন এ প্রতিষ্ঠান। যেখানে বিউটি পার্লার, ফটো স্টুডিও, মিটিং ও ড্যান্স ফ্লোর থাকছে বলে জানিয়েছেন অপু বিশ্বাস। তবে নিজের নতুন প্রতিষ্ঠান পিজে’র মধ্যে ‘এ’তে অপু এবং ‘জে’তে জয়। আর ‘পি’র অর্থ আপাতত না পরে জানাতে চাইছেন অপু। সদ্য প্রতিষ্ঠিত ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে অপু বিশ্বাস বলেন, এখন অনেক ছেলে-মেয়ে নতুন বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত হচ্ছেন।

যেমন- ফটোগ্রাফি, বিউটিশিয়ান, কোরিওগ্রাফি। আমরা তাদের একটা কাজের ক্ষেত্র তৈরি করার চেষ্টা করেছি। আমাদের এখানে সব আয়োজন থাকছে। কেউ চাইলে ন্যূনতম খরচে এগুলো ব্যবহার করতে পারবেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা আহমেদ শরীফ, অপু বিশ্বাসসহ আরো অনেকে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর