ঢাকা, রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭

বিপিএলে ম্যাচ ফিক্সিং করার কথা স্বীকার করলেন পাকিস্তানি তারকা

২০১৯ ডিসেম্বর ১০ ১২:২৩:১৮
বিপিএলে ম্যাচ ফিক্সিং করার কথা স্বীকার করলেন পাকিস্তানি তারকা

অবশেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল ও পাকিস্তান সুপার লিগে পিএসএল ফিক্সিং করার কথা স্বীকার করে নিয়েছেন সাবেক পাকিস্তানি ব্যাটসম্যান নাসির জামশেদ। পিএসএলে সফল হলেও বিপিএলে এই কুকীর্তিতে তিনি সফল হতে পেরেছিলেন না। পিএসএলে ফিক্সিংয়ের জন্য ঘুষ নেয়ার কথাও স্বীকার করেছেন এই পাকিস্তানি ব্যাটসম্যান।

এর আগে গত ২০১৮ সালে পাকিস্তান ক্রিকেট বোর্ড কর্তৃক ১০ বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন জামশেদ। এর আগে গত ২০১৭ সালের ফেব্রুয়ারিতে ফিক্সিংয়ের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন তিনি। অবশেষে নিজের দোষ স্বীকার করে নিয়েছেন এই ব্যাটসম্যান।


তিনি জানিয়েছেন, আরেক ক্রিকেটারের কাছে থেকে ঘুষ নিয়েছিলেন। এর আগে গত ২০১৬ সালের বিপিএলে ফিক্সিং করার চেষ্টা করেছিলেন জামশেদ। কিন্তু সে যাত্রায় ব্যর্থ হন তিনি। সেই আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলেছিলেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

কথা ছিল, নির্দিষ্ট একটি রঙের ব্যাটের গ্রিপ লাগানোসহ আরও কিছু শর্ত মেনে মাঠে নামবেন তিনি। তবে সেসব কিছু পূরণ করতে ব্যর্থ হয়েছিলেন এই পাকিস্তানি ব্যাটসম্যান। তাছাড়া একই আসরের রংপুর রাইডার্স বনাম বরিশাল বুলসের বিপক্ষে ম্যাচেও ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েছিলেন জামশেদ। তবে একাদশ থেকে বাদ পড়ায় আর এই যাত্রায়ও সফল হননি নাসির জামশেদ।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর