ঢাকা, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬

মধুচন্দ্রিমায় কোথায় পাড়ি দিলেন সৃজিত-মিথিলা

২০১৯ ডিসেম্বর ০৯ ১৭:০৫:০৩
মধুচন্দ্রিমায় কোথায় পাড়ি দিলেন সৃজিত-মিথিলা

হাল্কা শীতেই টলিউডে ‘বসন্ত এসে গেছে’। গত শুক্রবারই বাংলাদেশি অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বিয়ের পরদিনই মিয়াঁ-বিবি মধুচন্দ্রিমার উদ্দেশে পাড়ি দিলেন সুদূর সুইৎজারল্যান্ডে। তবে উদ্দেশ্য শুধুই ‘হানিমুন’ নয়। ব্যক্তিগত

দরকারের জন্যই মূলত সুইৎজারল্যান্ড ভ্রমণ। জেনেভার একটি বিশ্ববিদ্যালয়ে মিথিলা পিএইচডি রেজিস্ট্রেশন করবেন। আর সেই কারণেই মধুচন্দ্রিমার জন্য আল্পস ঘেরা ওই দেশকেই বেছে নিয়েছেন তাঁরা। কাজটাও সারা হবে আবার একসঙ্গে কাটানোও যাবে বেশ কয়েকটা দিন। জানা গিয়েছে, এক সপ্তাহ সেখানে কাটানোর প্ল্যানে রয়েছেন তাঁরা। গতকালই ইনস্টাগ্রামে সৃজিত তাঁদের বিমানযাত্রার একটি ছবি শেয়ার করে লিখেছেন , ‘জেনে ওয়াহ!’ ছবিতে দেখা যাচ্ছে বরফে ঢাকা আল্পস পর্বতমালা।

পৌঁছে গিয়েছেন ইতিমধ্যেই। এ বার শুধুই একান্তে সময় কাটানো। ফিরে এসেই আবার ডুবতে হবে কাজে। সামনেই সৃজিতের ‘দ্বিতীয় পুরুষ’ মুক্তি পাবে। মিথিলার হাতেও রয়েছে এক গাদা কাজ। তাই এ ক’দিন শুধুই নিজেদের জন্য... আরও পড়ুন-উচ্চতা, মুখশ্রী নিয়ে ‘ঠাট্টা-তামাশা’, নেহার কাছে ক্ষমা চাইলেন কমেডিয়ান গৌরব

কাউকে আগে থেকে প্রায় কিছু না জানিয়েই শুক্রবার হঠাৎই বিয়েটা সেরে ফেলেছিলেন সৃজিত। যদিও বিয়ের প্ল্যানিং সম্পর্কে আনন্দবাজার ডিজিটালের কাছে মুখ খুলেছিলেন তিনি। জানিয়েওছিলেন ছোটখাটো, ঘরোয়া অনুষ্ঠান হবে। সেই মতোই কলকাতা শহরের বুকে সন্ধে নামতেই এক এক করে সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে পৌঁছে গিয়েছিলেন রুদ্রনীল, অনুপমরা। আরও পড়ুন-সেক্স না অভিনয়...ছাড়তে পারবেন কোনটা? কার্তিক বললেন... বর-কনের সাজগোজও ছিল ছিমছাম।

সৃজিত পরেছিলেন লাল রঙের জহরকোট এবং লাল পাঞ্জাবী। মিথিলা পরেছিলেন লাল রঙা ঢাকাই জামদানি । হাতে গলায় সোনার হাল্কা গয়ান। দু’হাতে ঘন মেহেন্দির প্রলেপ। রেজিস্ট্রির কিছুক্ষণ আগে ইনস্টাগ্রামে মিথিলার জন্য নিজের ছবিরই একটি গানের কয়েকটা লাইন পোস্ট করে সৃজিত লিখেছিলেন, ‘প্রথম আলোয় ফেরা, আঁধার পেরিয়ে এসে আমি অচেনা নদীর স্রোতে চেনা চেনা ঘাট দেখে নামি চেনা তবু চেনা নয়, এ ভাবেই স্রোত বয়ে যায় খোদার কসম জান, আমি ভালোবেসেছি তোমায়...।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর