ঢাকা, বুধবার, ৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭

মাকে গর্বিত করার মতো আনন্দ আর কিছুতে নেই : প্রিয়াঙ্কা

২০১৯ ডিসেম্বর ০৮ ১৯:২১:১০
মাকে গর্বিত করার মতো আনন্দ আর কিছুতে নেই : প্রিয়াঙ্কা

ভারতের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। রুপালি পর্দায় মুগ্ধতা ছড়ানোর পাশাপাশি শিশুদের নিয়ে কাজ করেও প্রশংসা পেয়েছেন সাবেক এ বিশ্বসুন্দরী। আর শিশুদের নিয়ে কাজ করায় সম্প্রতি ‘হিউম্যানিটোরিয়ান’ পুরস্কারে ভূষিত হন তিনি। তবে আদর্শ মেয়ের মতো এই পুরস্কারের কৃতিত্ব মা মধু চোপড়াকে দিয়েছেন

প্রিয়াঙ্কা। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি মাকে ধন্যবাদ জানিয়ে পোস্ট করেন প্রিয়াঙ্কা। তিনি লেখেন, ‘মা, এটি সেই শিক্ষা, যা তুমি আমাকে জীবনের শুরু থেকেই দিয়েছিলে। আশা করি, আমি তোমাকে গর্বিত করতে পেরেছি।

মাকে গর্বিত করার মতো আনন্দ আর কিছুতে নেই।’ নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে মা মধু চোপড়ার সঙ্গে ছবি পোস্ট করে এ কথাই লিখেছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি স্বামী নিক জোনাস। তিনি লিখেছেন, ‘তোমার জন্য গর্ব হচ্ছে। তুমি ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছ ১৫ বছর ধরে। তোমার কাজ প্রতিদিনই আমাকে অনুপ্রেরণা দিয়েছে।

তোমার জন্য শুভেচ্ছা রইল।’ যা-ই হোক, গত বছর ডিসেম্বরে রাজসিক অনুষ্ঠানের মাধ্যমে মার্কিন গায়ক নিক জোনাসকে বেশ ঘটা করে বিয়ে করেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কাকে সর্বশেষ ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে অভিনয় করতে দেখা যায়।

এতে আরো অভিনয় করেছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। গত ১১ অক্টোবর মুক্তি পাওয়া ছবিটি অবশ্য বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি ।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর