ঢাকা, শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১২ মাঘ ১৪২৬

আমিন খানকে নিয়ে পলি শারমিনের রাজকুমার

২০১৯ ডিসেম্বর ০৮ ১৫:৫৬:১১
আমিন খানকে নিয়ে পলি শারমিনের রাজকুমার

এক দেশে ছিল এক রাজকন্যা। তার ইচ্ছা এক স্বপ্নের রাজকুমার এসে তাকে নিয়ে যাবেন। রাজকুমারী অধীর আগ্রহে বসে আছেন তার স্বপ্নের রাজকুমারের জন্য। তার রূপের মায়ায় আর ভালোবাসার টানে অবশেষে রাজকুমার এলেন। ধরা দিলেন রাজকুমারীর কাছে। এমনই গল্প নিয়ে দেশের শীর্ষস্থানীয়

অডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে প্রকাশ হচ্ছে নতুন গানের ভিডিও। গানের শিরোনাম ‘বাংলাদেশি রাজকুমারী’। গেয়েছেন এ প্রজন্মের কণ্ঠশিল্পী পলি শারমিন। সুদীপ কুমার দীপের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন শওকত আলী ইমন। এরই মধ্যে এফডিসিতে পাঁচটি আলাদা সেটে গানের শুটিং করা হয়েছে।

কোরিওগ্রাফি ও ভিডিও পরিচালনা করেছেন হাবিব রহমান। এ গানে শিল্পীর রাজকুমার হয়ে হাজির হয়েছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক আমিন খান। এতে অভিনয় প্রসঙ্গে এ নায়ক বলেন- ‘মিউজিক ভিডিওতে কাজ করার অনেক প্রস্তাব পেয়েছি; কিন্তু সেভাবে করা হয়নি। গত বছর এক শিশুশিল্পীর একটি গানের মডেল হয়েছিলাম।

এবার এ গানটিতে রাজকুমার হয়ে হাজির হয়েছি। গানটির মধ্যে অন্যরকম একটা দোলা আছে। ফোক-আধুনিকের এক দারুণ মিশেল। গান এবং ভিডিও দুটোই শ্রোতা-দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’ গানটি প্রসঙ্গে সঙ্গীতশিল্পী পলি শারমিন বলেন- ‘অনেকদিন ধরেই গান করছি। সবসময় চেয়েছি একটা মনের মতো মৌলিক গান তৈরি করব।

এবার সেই চাওয়া পূর্ণ হয়েছে। আশা করছি, গানের মতো ভিডিওটিও সবার ভালো লাগবে।’ গানটি ১০ ডিসেম্বর ডিএমএসের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে বলে জানা গেছে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর