ঢাকা, বুধবার, ৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭

ডিসেম্বরেই মোনা সিংয়ের বিয়ে

২০১৯ ডিসেম্বর ০৮ ০৯:৩৫:১১
ডিসেম্বরেই মোনা সিংয়ের বিয়ে

ছোট ও বড় পর্দার তারকা মোনা সিংয়ের বিয়ে। পাত্র ব্যাংকার। মুম্বাই মিরর তাঁর বিয়ের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, ডিসেম্বরেই রিলেশনশিপ স্ট্যাটাস ‘বিবাহিত’ হবে এই তারকার। টেলিভিশন ও ওয়েব সিরিজের যত কাজ এখন হাতে আছে, সেগুলো ১৪ ডিসেম্বরের

মধ্যে শেষ করে ফেলবেন মোনা সিং। তিনি এখন একতা কাপুরের ‘ক্যাহনে কো হাম সফর হ্যায়’ ওয়েব সিরিজে অভিনয় করছেন। সিরিজটি এএলটি বালাজি আর জিও সিনেমা অ্যাপে দেখা যাচ্ছে। এই সিরিজের প্রযোজকেরা মোনা সিংয়ের বিয়ে ও আনুষঙ্গিক অনুষ্ঠানের তারিখ বিবেচনা করে শুটিংয়ের তারিখ পিছিয়ে দিয়েছে। ‘জেসি জ্যায়সি কোয়ি নেহি’ সিরিয়ালের মোনা সিং ২০০৯ সালে বক্স অফিসে সব রেকর্ড ওলট-পালট করে দেওয়া ‘থ্রি ইডিয়টস’ ছবিতে অভিনয় করেন।

এবার শোনা যাচ্ছে, ১০ বছর পর আবার আমির খান আর কারিনা কাপুর খানের সঙ্গে তিনি অভিনয় করবেন। হলিউডের আইকনিক ‘ফরেস্ট গাম্প’ ছবির বলিউড সংস্করণ ‘লাল সিং চাডঢা’ ছবিতে দেখা যাবে তাঁকে। মোনা সিং কখনো ব্যক্তিগত জীবন ও সম্পর্ক নিয়ে কথা বলেননি। যদিও তাঁকে ঘিরে গুজব তাতে থেমে থাকেনি। এই বিয়ে নিয়েও মোনা সিংয়ের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

বিয়ে ও সম্পর্ক নিয়ে চর্চিত গুজব বিষয়ে প্রশ্ন করা হলে মোনার মুখস্থ জবাব, ‘আমি কখনো ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কথা বলতে স্বাচ্ছন্দ্যবোধ করিনি, এখনো করি না। তবে এটুকু বলতে পারি, বিয়ে করলে সবাইকে জানিয়েই করব।’ মোনা সিংকে বৈচিত্র্যময় সব চরিত্রে দেখা গেছে। উপস্থাপক হিসেবেও সফল তিনি। নাচ নিয়ে রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’র প্রথম সিজনের বিজয়ী তিনি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর