ঢাকা, শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১২ মাঘ ১৪২৬

ছোট্ট কারিনার সঙ্গে খেলতাম : অক্ষয়

২০১৯ ডিসেম্বর ০৮ ০৮:৪৯:০৮
ছোট্ট কারিনার সঙ্গে খেলতাম : অক্ষয়

সিনেমাপাড়ায় কয়েক দশক যাবত রাজত্ব করে যাচ্ছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। কাজ করেছেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত, ঐশ্বরিয়া রায়, কারিশমা কাপুরের সঙ্গেও। এবার তাঁকে কাজ করতে দেখা কারিশমার বোন কারিনা কাপুর খানের সঙ্গে। যদিও এটিই অক্ষয়-কারিনা জুটির প্রথম কাজ নয়।

তবে দীর্ঘ চার বছর পর পর্দায় একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। আর সম্প্রতি এক অনুষ্ঠানে কথা বলতে গিয়ে অক্ষয় যে তথ্য দিলেন, তা বেশ চমকপ্রদ। ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, কারিশমার সঙ্গে একই ছবিতে অক্ষয় যখন কাজ করতেন, তখন কারিনা ছোট। ওই সময়ে কারিনাকে নিয়ে খেলতেন অক্ষয়, একথা জানালেন ‘খিলাড়িখ্যাত তারকা নিজেই। ‘বিগত দিনগুলোতে আমি যখন কারিশমার সঙ্গে কাজ করতাম, কারিনা তখন একেবারেই ছোট। এতই ছোট ছিল যে, আমি ওকে উঁচু করে তুলে নিতাম, ওর সঙ্গে খেলতাম। এখন সে আমার নায়িকা,’ বলেন অক্ষয়।

কথা বললেন কারিনাও। তিনি বলেন, ‘অক্ষয়ের ক্যারিয়ারের প্রথম শট গ্রহণের সময় আমি ক্যামেরার পেছনে ছিলাম। আমি তাঁর সঙ্গে কাজ করতে পছন্দ করি।’ অক্ষয় ও কারিনাকে এর আগে ‘কামবাখত ইশক,’ ‘তাসহান,’ ‘আজনাবি,’ ‘ব্রাদার্স,’ ও ‘গাব্বার ইজ ব্যাক,’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে। তাঁদের অভিনীত ‘গুড নিউজ’ ছবিটি আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর