ঢাকা, বুধবার, ৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭

মোশররফ করিম ও চঞ্চল চৌধুরীকে নিয়ে নিজের ইচ্ছের কথা জানালেন নুসরাত ফারিয়া

২০১৯ ডিসেম্বর ০৬ ১৪:৪০:১৮
মোশররফ করিম ও চঞ্চল চৌধুরীকে নিয়ে নিজের ইচ্ছের কথা জানালেন নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া। মডেল ও অভিনেত্রী। বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন তিনি। চলতি মাসেই তার অভিনীত নতুন সিনেমা 'অপারেশন সুন্দরবন'-এর কাজ শুরু হবে। সিনেমা ও অন্যান্য বিষয়ে কথা হলো তার সঙ্গে- 'অপারেশন সুন্দরবন' ছবির শুটিং কবে শুরু হচ্ছে? আগামী ১২

ডিসেম্বর থেকে 'অপারেশন সুন্দরবন'-এর কাজ শুরু হওয়ার কথা রয়েছে। সে জন্য এরই মধ্যে নিজেকে প্রস্তুতও করেছি। সুন্দরবনে ছবির দৃশ্যধারণ হবে। আর বনের মধ্যে টানা বেশ কয়েক দিন শুটিং চলবে। তাই কিছুটা ভয় তো আছেই। তবে এমন ভালো প্রজেক্টে কাজ করছি ভেবে ভীষণ উচ্ছ্বসিত। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী র‌্যাবের ওয়েলফেয়ার ট্রাস্ট ও থ্রি হুইলারের অর্থায়নে নির্মাণ হচ্ছে এই সিনেমা। এর প্রেক্ষাপট কী নিয়ে? সুন্দরবনের জলদস্যুদের নিয়ে সিনেমাটি। সেখানে এক সময় জলদস্যুদের অবাধ বিচরণ ছিল।

যার ফলে এ জায়গাটি নিয়ে সাধারণ মানুষের ভয় ছিল। সুন্দরবনের মানুষ জীবিকা নির্বাহের জন্য মাছ ধরতে ও মধু সংগ্রহ করতে পারত না। বর্তমানে সুন্দরবন দস্যুশূন্য। র‌্যাবের এই দুঃসাহসিক অভিযানকে উপজীব্য করেই ছবিটি নির্মিত হবে। 'ঢাকা ২০৪০' সিনেমার কাজ কতদূর এগোল? এ ছবির বেশ কিছু অংশের দৃশ্যধারণ হয়েছে। এখানে আমার বিপরীতে বাপ্পি চৌধুরী অভিনয় করছেন। নতুন বছরে বাকি অংশের কাজ হবে।

কলকাতার একটি ছবিতেও অভিনয় করছেন... হ্যাঁ, 'ভয়' সিনেমার কিছু অংশের কাজ বাকি আছে। এ ছবির গল্প থ্রিলার ঘরানার। বয়স বেড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে পরিবার নিয়ে চিন্তার কারণে মানুষ কীভাবে নিরাপত্তাহীনতায় ভুগতে শুরু করে সেটাই এ ছবির প্রেক্ষাপট। ছবিটি পরিচালনা করছেন কলকাতার রাজা চন্দ। এতে আমার বিপরীতে অভিনয় করছেন অঙ্কুশ হাজরা। এ ছবির বাকি কাজ শুরু হবে আগামী ৫ জানুয়ারি। তাহলে আগামী বছর আপনার ব্যস্ততা কিছুটা বেশি... অবশ্যই, ২০২০ সালের পুরোটাজুড়ে এতই ব্যস্ত থাকব, কেউ আমাকে খুঁজেও পাবে না [হাসি]।

ভিন্ন প্রসঙ্গে আসি, যদি আপনাকে নাটকে নির্দিষ্ট কোনো অভিনেতার সঙ্গে অভিনয় করতে বলা হয়, তাহলে কার সঙ্গে কাজ করবেন? আমাদের দেশে ভালো অভিনেতার অভাব নেই। প্রায়ই ইউটিউবে নাটক দেখি। আমার খুব ইচ্ছা মোশররফ করিম, চঞ্চল চৌধুরীর সঙ্গে অভিনয় করার। তাদের বিপরীতে নাটকে অভিনয়ের প্রস্তাব পেলে কাজ করবেন? আপাতত সে সম্ভাবনা নেই। তবে অন্য কোনো মাধ্যমে প্রিয় অভিনেতাদের সঙ্গে কাজের অফার পেলে দারুণ হবে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর