ঢাকা, শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬

সিয়াম-পরীমনির ‘তুই কি আমার হবি রে’

২০১৯ ডিসেম্বর ০৬ ১১:৪০:০৬
সিয়াম-পরীমনির ‘তুই কি আমার হবি রে’

‘রাতের সব তারা আছে দিনের গভীরে/ বুকের মাঝে মন যেখানে, রাখব তোকে সেখানে/ তুই কি আমার হবি রে?’—চিত্রনায়ক সিয়াম ও চিত্রনায়িকা পরীমনি অভিনীত ‘বিশ্বসুন্দরী’ ছবির প্রথম প্রেমের গানের প্রথম অংশ এটি। চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ ছবির

প্রথম প্রেমের গান প্রকাশ পেল আজ বৃহস্পতিবার রাত আটটায়। গানের শিরোনাম ‘তুই কি আমার হবি রে’। আজ মাছরাঙা টেলিভিশনের অফিশিয়াল ইউটিউব চ্যানেল, মাছরাঙা টেলিভিশন ফেসবুক পেজ ও জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল ইউটিউব ও ফেসবুক পেজে একযোগে প্রকাশ পেয়েছে এই গান। কবির বকুলের লেখা গানটির সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল। গেয়েছেন এ সময়ের গানের সফল জুটি কনা ও ইমরান। সুমন রহমানের নৃত্য পরিচালনায় এ গানের ভিডিও দৃশ্যের চিত্রগ্রহণ করেছেন খায়ের খন্দকার। সম্পাদনা করেছেন ইকবাল কবীর।

চলচ্চিত্রটির পরিচালক চয়নিকা চৌধুরী জানান, পাঁচ দিনে ধারণ করা এ গানের চিত্রধারণ হয়েছে বান্দরবানের নীলগিরি থেকে শুরু করে কক্সবাজার, ঢাকাসহ দেশের বিভিন্ন মনোরম জায়গায়। গানটি নিয়ে শিল্পী কনা বলেন, ‘“তুই কি আমার হবি রে” গানটি গাওয়ার পর থেকে মনে হচ্ছিল শ্রোতারা খুব বেশি পছন্দ করবেন। আমার এ বছর গাওয়া গানগুলোর মধ্যে সবচেয়ে পছন্দের গানের মধ্যে এটি অন্যতম।’ শিল্পী ইমরানেরও একই মন্তব্য।

গানটি মুক্তির আগে ফেসবুক লাইভে এসে ইমরান গানটির প্রচারণায় অংশ নেন। ইমরান বলেন, ‘পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী গীতিকার কবির বকুল খুব ভালো লিখেছেন। তা ছাড়া পরীমনি ও সিয়াম নিজ নিজ ক্ষেত্রে জনপ্রিয়। কিন্তু একসঙ্গে তাঁদের জুটির রসায়ন দেখে আমি তো মন্ত্রমুগ্ধ হয়ে পড়েছি। আশা করি, দর্শকদের মধ্যেও সেই মুগ্ধতার রেশ ছড়িয়ে যাবে।’ পরিচালক সূত্রে জানা গেছে, ‘বিশ্বসুন্দরী’ এই ডিসেম্বরেই মুক্তির লক্ষ্য নিয়ে সব কাজ গুছিয়ে নিচ্ছে। চিত্রনায়ক সিয়াম ও চিত্রনায়িকা পরীমনি প্রথমবারের মতো চলচ্চিত্রে জুটিবদ্ধ হয়েছেন।

ছোট পর্দার সফল নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। তিনি জানান, আর সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ডিসেম্বরে ছবিটি মুক্তি পাবে। ১৩ ডিসেম্বর মুক্তি দিতে চান পরিচালক। সিয়াম-পরী ছাড়াও এতে অভিনয় করেছেন আলমগীর, চম্পা, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, খালেদ হোসেন সুজন, সীমান্ত প্রমুখ।

পরিচালক চয়নিকার কথা, ‘“বিশ্বসুন্দরী”র গল্প প্রেমের, এই গল্প মানবতার, এই গল্প জীবনের জয়গানের। সৌন্দর্য যে শুধু বাহ্যিক নয়, সৌন্দর্য হতে পারে মন-মননের, তা শক্তিশালী একটি চিত্রনাট্যের মাধ্যমে এই গল্পে ফুটে উঠেছে। আশা করছি, দারুণ এই গল্পকে আমি আমার দীর্ঘ নির্মাণজীবনের অভিজ্ঞতা দিয়ে চলচ্চিত্রে রং ছড়াতে পারব।’


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর