ঢাকা, বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭

সালমানের পথ আগলে দাঁড়ালেন নারী, অতঃপর…

২০১৯ ডিসেম্বর ০৬ ১০:৪২:১১
সালমানের পথ আগলে দাঁড়ালেন নারী, অতঃপর…

প্রিয় তারকাকে এক নজর দেখতে ভক্তদের প্রতীক্ষার অন্ত নেই। আর দেখা যদি হয়েই যায়, তবে একটি সেলফি কেন নয়? এবার সেলফি তোলার আবদার নিয়ে বলিউড সুপারস্টার সালমান খানের পথ আগলে দাঁড়ালেন এক নারী। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, বেশ

ব্যস্ত সময় পার করছেন সালমান। দিনে তো বটেই, রাতেও শুটিং-ডাবিংয়ের কাজ করতে হচ্ছে তাঁকে। সম্প্রতি ডাবিং শেষ করে মধ্যরাতে স্টুডিও থেকে বের হচ্ছিলেন ভাইজান। আচমকা তাঁর রাস্তা আগলে দাঁড়ান মধ্যবয়স্ক এক নারী। আবদার করেন সেলফি তোলার। তাঁর এই আবদারে অবশ্য সায় দিয়েছেন সালমান। নিজস্ব ভঙ্গিতে ওই নারীর সঙ্গে সেলফি তোলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়া ছবিটি এরই মধ্যে ভাইরাল হয়েছে ।

সালমান অভিনীত ‘ দাবাং থ্রি’ ছবিটি আগামী ২০ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে । এতে সালমান, সাই মাঞ্জরেকার ছাড়াও সোনাক্ষি সিনহাকে অভিনয় করতে দেখা যাবে। প্রভুদেবা পরিচালিত এই ছবিটি তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পাবে। ছবিটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করবেন কিচ্চা সুদীপ। এরই মধ্যে ভক্তদের জন্য কয়েকটি টিজার ও গান মুক্তি দিয়েছেন সালমান। ‘দাবাং’-এর প্রথম ও দ্বিতীয় কিস্তি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর