ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭

ব্যর্থতার বৃত্তেই কাটছে আর্সেনালের লিগ

২০১৯ ডিসেম্বর ০৬ ১০:০০:১৭
ব্যর্থতার বৃত্তেই কাটছে আর্সেনালের লিগ

স্পোর্টস ডেস্ক আর্সেনালের সময়টা যেন কিছুতেই ভালো যাচ্ছে না। গেল মাসেই উনাই এমরে বহিষ্কার করে ফ্রেডি ইউনবার্গকে গানারদের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে। তবে তাতেও ভাগ্যের কোনো বদলের দেখা মিলছে না আর্সেনালের। গত সপ্তাহে নরউইচ সিটির মাঠে ড্র দিয়ে যাত্রা শুরু হয়েছিল

ইউনবার্গের। আর দ্বিতীয় ম্যাচে ঘরের মাঠ এমিরেটসে ব্রাইটনের কাছে ১-২ গোলের ব্যবধানে হেরেছে আর্সেনাল। বিজ্ঞাপন প্রথমবারের মতো এমিরেটসে গানারদের হারিয়েছে ব্রাইটন। ১৫ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের ১০-এ থাকল আর্সেনাল।

আর এই নিয়ে নিজেদের শেষ ৯ ম্যাচে জয়হীন থাকল আর্সেনাল। তাতেই ১৯৭৭ সালের পর এমন হতাশার এক রেকর্ড গড়ল গানাররা। ম্যাচের ৩৬ মিনিটে প্যাস্কেল গ্রসের করা কর্নার থেকে অ্যারন কনোলির গায়ে লেগে অ্যাডাম ওয়েবস্টারের পায়ে আসলে জোরাল শটে নেন তিনি। আর তাতেই ম্যাচে প্রথমবারের মতো লিড নেয় ব্রাইটন।

প্রথমার্ধ শেষ হয় আর্সেনালের ১-০ গোলে পিছিয়ে থেকে, তবে দ্বিতীয়ার্ধের ৫ মিনিটেই অর্থাৎ ম্যাচের ৫০ মিনিটে মেসুত ওজিলের কর্নার থেকে হেডে দলকে সমতায় ফেরান আলেকজান্ডার লাকাজেত। সমতায় ফেরার কিছুক্ষণ পরে লিডও নিয়েছিল আর্সেনাল। কিন্তু ৬৩ মিনিটে ওজিলের ফ্রি-কিকে ডেভিড লুইজ লক্ষ্যভেদ করলেও অফসাইডে বাতিল হয় গোলটি।

দ্বিতীয়ার্ধের বাকি সময় আর আক্রমণে তেমন সুবিধা করতে পারেনি ইউনবার্গের দল। তবে আর্সেনালের দুর্বলতার সুযোগ ঠিকই নিয়েছে ব্রাইটন। ৮০ মিনিটে গ্রসের ক্রসে হেড করে দলকে লিড এনে দেন নিল মঁপে। ম্যাচ বাঁচানোর জন্য মাত্র মিনিট দশেক থাকলেও ব্রাইটন রক্ষণ ভেদ করতে পারেনি গানাররা। আর তাতেই শেষ পর্যন্ত ২-১ ব্যবধানে হেরে মাঠ ছাড়তে হয়ে আর্সেনালকে। এই হারে ইংলিশ প্রিমিয়ার লিগের ১৫ ম্যাচে মাত্র ৪ জয় ৭ ড্র আর ৪ হারে ১৯ পয়েন্ট নিয়ে ১০ম স্থানে আর্সেনাল।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর