ঢাকা, শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬

এই বিপিএলে যে দলে খেলবে মুস্তাফিজ জানালেন : বাবুল

২০১৯ ডিসেম্বর ০৫ ২১:৩৯:০৫
এই বিপিএলে যে দলে খেলবে মুস্তাফিজ জানালেন : বাবুল

আসন্ন বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) দিয়ে ছন্দে ফিরবেন মুস্তাফিজুর রহমান। রংপুর রেঞ্জার্সের সহকারী কোচ মিজানুর রহমান বাবুল ক্রিকফ্রেঞ্জিকে এমনটাই জানিয়েছেন। এবারের বিপিএলে পুরনো মুস্তাফিজকে দেখার ব্যাপারে আশাবাদী এই কোচ।

গেল বিপিএলে রাজশাহী কিংসের জার্সিতে ১২ উইকেট নেন মুস্তাফিজ। সেবার রাজশাহীর দায়িত্বে ছিলেন বাবুল। সে সময় মুস্তাফিজকে খুব কাছ থেকে দেখেছেন তিনি। যে কারণে এবারের আসরে মুস্তাফিজের কাছে বড় প্রত্যাশা তাঁর।

বিগত কয়েক সিরিজে বাংলাদেশ দলের হয়ে ভালো করতে পারেননি মুস্তাফিজ। ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে খরুচে বোলিং করার পাশাপাশি ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে একাদশে জায়গা হয়নি তাঁর।

রংপুরের সহকারী কোচ বাবুল মনে করেন, বিপিএলের উইকেট কথা বলবে মুস্তাফিজের পক্ষে। যা তাঁকে এবারের বিপিএলে ছন্দে ফিরতে সাহায্য করবে। সেই সঙ্গে বোলিংটা উপভোগ করতে পারবেন বাঁহাতি এই পেসার।

বাবুল বলেন, `মুস্তাফিজ আগের বিপিএলে যেমন পারফর্ম করেছে, এবারও একই রকম পারফর্ম করবে। সে যখন বোলিং করে মজা পাবে, ছন্দে এমনিতেই ফিরবে।'

১৭ নভেম্বর অনুষ্ঠিত বিপিএল প্লেয়ার্স ড্রাফট থেকে মুস্তাফিজকে দলে ভেড়ায় রংপুর রেঞ্জার্স।বাঁহাতি এই পেসার সঙ্গী হিসেবে পাচ্ছেন তরুণ নাইম শেখ ছাড়াও তাসকিন আহমেদ এবং মোহাম্মদ নবিদের।

রংপুর রেঞ্জার্স স্কোয়াডঃ

দেশি ক্রিকেটার: মুস্তাফিজুর রহমান, নাঈম শেখ, আরাফাত সানি, জহুরুল ইসলাম, তাসকিন আহমেদ, জাকির হাসান, ফজলে মাহমুদ রাব্বি, নাদিফ চৌধুরী, সঞ্জিত সাহা ও রিশাদ হোসেন।

বিদেশি ক্রিকেটার: মোহাম্মদ নবি, ক্রিস গ্রেগরি (ইংল্যান্ড) ও ক্যামেরন ডেলপোর্ট, মোহাম্মদ শাহজাদ, জুনায়েদ খান।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর