ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭

জ্যাকুলিন-সালমানের প্রেমে ‘কিক’ দেবেন কৃতি

২০১৯ ডিসেম্বর ০৫ ১৯:১৪:১১
জ্যাকুলিন-সালমানের প্রেমে ‘কিক’ দেবেন কৃতি

বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘কিক’ ছবিটি ব্যাপক সাড়া ফেলেছিল বি-টাউনে। এরই মধ্যে নির্মিত হতে যাচ্ছে এর দ্বিতীয় কিস্তি। শোনা যাচ্ছে, এই ছবিতে দুই নায়িকা পেতে যাচ্ছেন তিনি। অর্থাৎ প্রথম ছবিতে সালমানের নায়িকা ছিলেন জ্যাকুলিন, এবার সেই প্রেমে বাগড়া দেবেন কৃতি! ভারতীয়

সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, ‘কিক টু’ ছবিতেও অভিনয় করতে দেখা যাবে সালমানকে, এমনটি নিশ্চিত হয়েছে। নির্মাতারা এরই মধ্যে জানিয়ে দিয়েছেন যে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ থাকছেন এ ছবিতে। ‘কিক’-এর প্রথম কিস্তিতেও অভিনয় করেছেন তিনি। সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, ছবিটির চিত্রনাট্য লেখার কাজ চলছে এখনও।

‘কিক টু’ ছবিতে আরো একজন প্রধান নায়িকা নেওয়ার বড় ধরনের সম্ভাবনা রয়েছে। তবে সংশ্লিষ্টরা এখনও এই ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্তে আসতে পারেননি। এর আগে গুঞ্জন উঠেছিল, জ্যাকুলিনের স্থানে অন্য কাউকে দেখা যাবে এ ছবিতে। যদিও সেই গুঞ্জনকে মিথ্যা প্রমাণিত করে জ্যাকুলিনের থাকার বিষয়টি চূড়ান্ত করেছেন সংশ্লিষ্টরা। এবার বলা হচ্ছে, আরেকজন নায়িকাকে দেখা যাবে বহুল আলোচিত এই ছবিতে। এতে আলোচনায় উঠে এসেছে বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের নাম।

অনেকেই বলছেন, ছবিটিতে জ্যাকুলিনের পাশাপাশি দেখা যেতে পারে কৃতিকে। ২০১৪ সালে মুক্তি পায় অ্যাকশন থ্রিলারভিত্তিক ছবি ‘কিক’। সিনেমায় সালমানের স্বভাবসিদ্ধ অ্যাকশন ও নায়কোচিত সংলাপ লুফে নিয়েছিল সিনেমাপ্রেমীরা। সেইসঙ্গে জ্যাকুলিনের মোহময়ী ভঙ্গিমা ও নাচের পারঙ্গমতা দর্শকদের জুগিয়েছিল বাড়তি কিছু। পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার মুনশিয়ানাও সিনেমাকে নিয়ে যায় অন্য এক মাত্রায়।

সিক্যুয়ালেও সেই ধারাবাহিকতা অটুট রাখতে চাইছেন সাজিদ। এই ধাপে সবার জন্য বেশ কিছু চমক থাকবে বলেও জানান পরিচালক। এরই মধ্যে ছবিটির চিত্রনাট্য লেখার কাজ শেষের দিকে। ২০২০ সাল নাগাদ ছবিটির শুটিং শুরু হবে বলে জানান সাজিদ।

ওই বছরের শেষ নাগাদ ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। যাই হোক, সালমান ও জ্যাকুলিনের প্রেম নিয়ে বি-টাউনে বেশ গুঞ্জন হয়েছে একসময়। জ্যাকুলিনকে নাকি একটি ফ্ল্যাটও উপহার দিয়েছিলেন ভাইজান। যদিও পরে তাঁর কাছ থেকে নিজেকে সরিয়ে নেন সালমান।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর