ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭

সৌরভ হয়ে আসছেন হৃতিক

২০১৯ ডিসেম্বর ০৫ ১৯:০৭:১২
সৌরভ হয়ে আসছেন হৃতিক

ভারতের ক্রিকেট ইতিহাসের অন্যতম সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। স্বীয় যোগ্যতায় ঠাঁই করে নিয়েছেন ক্রিকেটের কিংবদন্তিদের তালিকায়। এপার-ওপার দুই বাংলাতেই ব্যাপক জনপ্রিয় সাবেক এই ক্রিকেটার এখন আসীন রয়েছেন ভারতের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা বিসিসিআইয়ের প্রেসিডেন্ট পদে। সম্প্রতি আলোচনায় উঠে এসেছে তাঁর বায়োপিকের

প্রসঙ্গটি। এ নিয়ে মুখ খুলেছেন স্বয়ং সৌরভ। সেই সঙ্গে জানিয়েছেন তাঁর চরিত্রে কাকে দেখতে চান, সেই কথাও। ভারতীয় দৈনিক সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে জানা যায়, ২২ গজের তারকাদের অনেকেরই বায়োপিক এরই মধ্যে নির্মিত হয়েছে। এই তালিকায় রয়েছে কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার, এম এস ধোনি, মুত্তিয়া মুরালিধরনের নামও। এবার সৌরভের জীবনী নিয়ে নির্মিত হতে যাচ্ছে বায়োপিক। আর এ তথ্য দিয়েছেন স্বয়ং ‘প্রিন্স অব ক্যালকাটা’।

এখানেই শেষ নয়। নিজের চরিত্রে পছন্দের অভিনেতার কথাও প্রকাশ করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের এই শীর্ষ ব্যক্তি। সম্প্রতি একটি আলোচনা অনুষ্ঠানে মুখোমুখি হয়েছিলেন সৌরভ। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, বায়োপিক হলে নিজের চরিত্রে কাকে দেখতে চান তিনি? উত্তরে অবশ্য কোনো রাখঢাক রাখেননি সৌরভ। ‘আমার পছন্দ হৃতিক রোশন। কারণ, ও আমার প্রিয় অভিনেতা। তাই আমি চাই আমাকে নিয়ে বায়োপিক হলে আমার চরিত্রে যেন হৃতিক অভিনয় করেন,’ বলেন সৌরভ।

এর আগেও একাধিকবার সৌরভের বায়োপিক নিয়ে আলোচনা হয়েছে। যদিও শেষমেশ তা আলোর মুখ দেখেনি। এখন দেখার বিষয়, এবারের আলোচনা ফলপ্রসূ হয় কি না। হৃতিক অভিনীত ‘সুপার থার্টি’ ও ‘ওয়ার’ বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে।

তিনি এখন যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘ওয়ার’-এর সিক্যুয়েলে অভিনয়ের অপেক্ষায় আছেন। এ ছাড়া হৃতিকের বাবা, প্রখ্যাত অভিনেতা ও পরিচালক রাকেশ রোশনের পরিচালনায় ‘কৃষ ফোর’-এ অভিনয়ের কথা রয়েছে তাঁর।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর